বোমা সন্দেহে ঘিরে রাখা লাগেজে মিলল মাথাবিহীন লাশ
প্রকাশ : ২১ অক্টোবর ২০১৯, ১০:১৫
বোমা সন্দেহে ঘিরে রাখা লাগেজে মিলল মাথাবিহীন লাশ
ময়মনসিংহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ময়মনসিংহ নগরীতে বোমা সন্দেহে ঘিরে রাখা লাগেজ থেকে এক ব্যক্তির মাথা ও হাত-পা বিহীন লাশ উদ্ধার করা হয়েছে। তাৎক্ষণিকভাবে লাশটির পরিচয় পাওয়া যায়নি। তবে এটি একজন পুরুষের লাশ। তার বয়স ২৫-৩০ বছর হতে পারে বলে ধারণা করছে পুলিশ।


সোমবার (২১ অক্টোবর) সকালে নগরীর পাটগুদাম ব্রিজের কাছ লাশটি উদ্ধার করা হয় বলে জানিয়েছেন ময়মনসিংহ সদর থানার এসআই আশিকুর রহমান।


পুলিশ জানিয়েছে, বোমা সন্দেহে বোমা নিষ্ক্রিয়কারী দলকে খবর দেয়া হয়। সোমবার সকালে ঢাকা থেকে বোমা নিষ্ক্রিয়কারী দল আসার পর লাগেজ খুলে লাশ দেখতে পান তারা। তবে লাগেজে লাশটির মাথা ও হাত-পা ছিল না।


এসআই আশিকুর রহমান জানান, লাশটি ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


এর আগে গত রোববার রাত ৮টা থেকে বোমা সন্দেহে লাগেজটি ঘিরে রাখে পুলিশ-র‌্যাব। সেইসঙ্গে আশপাশের মানুষজনকে নিরাপদ দূরত্বে থাকার নির্দেশ দেন তারা।


পুলিশ জানিয়েছে, পাটগুদাম ব্রিজের কাছে সকাল থেকে সারা দিন লাল রঙের একটি লাগেজ পড়ে থাকতে দেখেন ট্রাফিক পুলিশের এক সদস্য। পরে সন্দেহ হলে সন্ধ্যায় পুলিশকে জানান তিনি।


খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, পুলিশ সুপার শাহ আবিদ হোসেনসহ এবং র‍্যাবের সিইও লেফটেন্যান্ট কর্নেল ইফতেখার উদ্দিনসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।


বিবার্তা/রবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com