শিরোনাম
ভোলায় পাগলা কুকুরের কামড়ে আহত ৮
প্রকাশ : ১৬ অক্টোবর ২০১৯, ২০:০৩
ভোলায় পাগলা কুকুরের কামড়ে আহত ৮
ভোলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভোলার চরফ্যাসন উপজেলার দক্ষিণ আইচা থানার চরমানিকা ইউনিয়নে পাগলা কুকুরের কামড়ে আট জন আহত হয়েছেন।


বুধবার (১৬ অক্টোবর) ভোর থেকে দুপুর পর্যন্ত দক্ষিণ আইচা থানার চরমানিকা ইউনিয়নের দৌলতপুর, চর আইচা গ্রামে এই দুর্ঘটনা ঘটে।


স্থানীয়রা জানান, বুধবার ভোরে দক্ষিণ আইচা থানার বিভিন্ন এলাকায় পাগলা কুকুরের কামড়ে শিশু, মহিলা ও পুরুষসহ আট জন আহত হয়। এসময় পুরো এলাকায় কুকুরের আতংক ছড়িয়ে পড়ে। পরবর্তীতে কুকুরটি মেরে ফেলে স্থানীয়রা।


কুকুরের কামড়ে আহত হয়েছেন-দক্ষিণ আইচা থানার চরমানিকা ইউনিয়নের দক্ষিণ আইচা ৫নং ওয়ার্ডের ঈমান হোসেন গাজী (৬০), জয়নাল চৌকিদার (৫৫), কারিমা বেগম ( ১০), দৌলতপুর ৬নং ওয়ার্ডের জাহাঙ্গীর গোয়াল ( ৪৫), সামছুনাহার বেগম ( ৩২), ছলিমুউল্ল্যা (৪৮) চর আইচা ৭ নং ওয়ার্ডের বাসু সর্দার ( ৫৫) ও শিশু রাবিয়া বেগম (৬)। এদের মধ্যে কেউ প্রাথমিক চিকিৎসা করে বাড়ি চলে যায়, আবার কাউকে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়।


চরফ্যাসন হাসপাতালে চিকিৎসা নিতে আসা আক্রান্তরা জানান, বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে পাগলা কুকরটি আট জনকে কামড় দেয়। পরে এলাকাবাসী কুকরটিকে পিটিয়ে হত্যা করে।


দক্ষিণ আইচা বাজারের পল্লী চিকিৎসক ও দৌলতখান মেডিকেলের মালিক মো. হাসনাইন জানান. কুকুরের কামড়ে আক্রান্ত চার জন তার কাছে চিকিৎসা নিয়েছেন।


উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.সিরাজুল ইসলাম জানান, কুকুরের কামড়ে আক্রান্ত এক জনকে চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।


বিবার্তা/শাহীন/জাই


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com