শিরোনাম
পাবনায় ছেলের হাতে বাবা খুন
প্রকাশ : ১৬ অক্টোবর ২০১৯, ১১:০৫
পাবনায় ছেলের হাতে বাবা খুন
পাবনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পাবনার চাটমোহরে পারিবারিক কলহের জেরে নিজ সন্তানের ইটের আঘাতে খুন হয়েছেন খন্দকার আনোয়ার হোসেন (৫৭) নামে এক পোস্ট মাস্টার।


মঙ্গলবার (১৫ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার হরিপুর ইউনিয়নের তেবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে ছেলে ইসমাইল (২৮) পলাতক রয়েছেন। তিনি চাটমোহর বাজারে ব্রয়লার মুরগির ব্যবসা করেন বলে জানা গেছে।


পুলিশ ও স্থানীয়দের মাধ্যমে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় পারিবারিক বিষয় নিয়ে কথা হচ্ছিল বাবা ছেলের মধ্যে। একপর্যায়ে তারা উত্তোজিত হয়ে পড়েন। এসময় বাবা ছেলেকে শাসন করলে ইসমাইল হোসেন আঙিনা থেকে একটি ইট তুলে বাবার মাথায় আঘাত করেন। এতে গুরুতর আহত হন তিনি। এসময় তার চিৎকার শুনে পরিবারের সদস্য ও প্রতিবেশীরা এগিয়ে এলে ইসমাইল ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে তাকে গুরুতর আহত অবস্থায় চাটমোহর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আনোয়ার হোসেনের মৃত্যু হয়।


স্থানীয়রা জানান, আনোয়ার হোসেনের ছেলে ইসমাইল হোসেন তার স্ত্রীকে মারধর করছিলেন। এসময় তার বাবা বাধা দিলে ইসমাইল হোসেন এ ঘটনা ঘটায়।


পাবনা চাটমোহর থানার ওসি শেখ মোহম্মদ নাছির উদ্দিন জানান, স্থানীয়দের মাধ্যমে বিষয়টি জানতে পেরে ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়। তবে এ বিষয়ে থানায় এখনো কেউ লিখিত অভিযোগ করেনি।


বিবার্তা/এরশাদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com