টাঙ্গাইলে ৫ দিনেও সন্ধান মিলেনি আর্জিনার
প্রকাশ : ১৪ অক্টোবর ২০১৯, ২১:০২
টাঙ্গাইলে ৫ দিনেও সন্ধান মিলেনি আর্জিনার
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের সখীপুরে নিখোঁজের ৫ দিন পেরিয়ে গেলেও তিন সন্তানের জননী আর্জিনা ওরফে নার্জিনা বেগমের (৩৫) সন্ধ্যান পাওয়া যায়নি।গত ৯ অক্টোবর সখীপুর পৌরসভার ৯নম্বর ওয়ার্ড এলাকা থেকে নিখোঁজ হন আর্জিনা। তিনি বহুরিয়া ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের খামারচালা এলাকার জাহাঙ্গীর আলমের সাবেক স্ত্রী।


এদিকে মাকে হারিয়ে গত ৫ দিন ধরে আর্জিনার তিন সন্তান নাঈম হাসান (১২), জাকিয়া সুলতানা (১০), জান্নাত আরা (০২) এবং আর্জিনা মা নাছিমা বেগম বার বার কান্নায় ভেঙে পড়ছেন আর মূর্ছা যাচেছন।


পরিবারের দাবি, আর্জিনাকে হত্যার পর তার সাবেক স্বামী আত্মহত্যা করেছে।


জানা গেছে, গত ৭ মাস আগে আর্জিনা বেগমের সাথে তার স্বামী জাহাঙ্গীর আলমের বিচ্ছেদ হয়। এর পর থেকেই তিন সন্তানকে নিয়ে পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডে মায়ের সঙ্গেই থাকতো আর্জিনা। বাবা না থাকায় পরিবারের খরচ জোগাতে ওই ওয়ার্ডের বাদলের পোল্ট্রি ফার্ম ও পেপে বাগানে দিন মজুরির কাজ করতেন আর্জিনা। বেশ কিছুদিন ধরে জাহাঙ্গীর আলম আর্জিনাকে পূণরায় বিয়ে করার বিষয়ে বারবার মুঠোফোনে চাপ দিতে থাকে।


গত ৫ অক্টোবর দুপুরে সাবেক স্বামী জাহাঙ্গীর আলম আর্জিনার মুঠোফোনে পূণরায় তাকে বিয়ে না করলে প্রথমে আর্জিনাকে হত্যা করবে পরে নিজে আত্মহত্যা করবে বলে হুমকি দেয় ।


এর চারদিন পর ৯ অক্টোবর সকাল সাড়ে ৬টার দিকে আর্জিনা বেগম জাহাঙ্গীর আলমের বাড়ির পাশেই বাদলের ফার্মে বকেয়া টাকা আনতে গিয়ে আর ফিরে আসেনি। সকাল ৭টার দিকে আর্জিনার মুঠোফোনটিও বন্ধ থাকায় ছেলে ও পরিবারের লোকজন আর্জিনাকে খুজতে বের হন।


দুপুরে খবর আসে আর্জিনার সাবেক স্বামী জাহাঙ্গীর আলমও গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। এর পর থেকেই আর্জিনার পরিবারের ধারণা জাহাঙ্গীর আলম আর্জিনার মুঠোফোনে দেয়া হুমকিই বাস্তবায়ন করেছে।
এ ব্যাপারে আর্জিনার মা নাছিমা বেগম তার মেয়ে আর্জিনাকে হত্যা করে তার সাবেক স্বামী জাহাঙ্গীর নিজে আত্মহত্যা করেছে বলে দাবি করেন। তিনি এবং আর্জিনার সন্তানেরা আর্জিনাকে জীবিত কিংবা মৃত উদ্ধার চান।
সখীপুর থানার এসআই বদিউজ্জামান বলেন- আর্জিনা নিখোঁজের ব্যাপারে থানায় ডায়েরি করা হয়েছে। সে নিজে আত্মগোপন করেছে নাকি তাকে হত্যা করা হয়েছে এ ব্যাপারে তদন্ত চলছে ।


বিবার্তা/তোফাজ্জল/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com