শিরোনাম
নরসিংদীতে অস্ত্র-মাদকসহ আটক ৫
প্রকাশ : ১৪ অক্টোবর ২০১৯, ২০:১৭
নরসিংদীতে অস্ত্র-মাদকসহ আটক ৫
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নরসিংদীতে পৃথক অভিযান চালিয়ে ইউপি সদস্যসহ পাঁচ জনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের কাছ থেকে একটি পিস্তল, একটি একনলা বন্দুক, দুই রাউন্ড কার্তুজ ও ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।


সোমবার (১৪ অক্টোবর) শিবপুর উপজেলায় অভিযান চালিয়ে অস্ত্র ও মাদকসহ তাদেরকে আটক করা হয়। নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।


আটকরা হলেন-শিবপুর উপজেলার কামারগাঁও গ্রামের মৃত হাফিজ উদ্দিনের ছেলে আরিফ সরকার (৩৬), উত্তর কারারচর এলাকার আবুল হোসেন পাঠানের ছেলে ও পুটিয়া ইউপি সদস্য রোমান পাঠান (৩৩), আশ্রবপুর গ্রামের কালাচাঁন প্রধানের ছেলে সোহাগ প্রধান (২৮), সৈয়দনগর উত্তরপাড়ার হুমায়ুন কবিরের ছেলে জাহিদুল ইসলাম (৩১) ও সৈয়দেরগাঁও এলাকার মৃত সাফির ছেলে উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আপেল মাহমুদ সুমন (৩২)।


পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শিবপুরের পৃথক স্থানে অভিযান পরিচালনা করে জেলা গোয়েন্দা পুলিশের একাধিক দল। তখন আরিফ সরকারের নিকট থেকে দুই রাউন্ড কার্তুজসহ একটি পিস্তল, রোমান পাঠানের নিকট হতে একটি দেশীয় একনলা বন্দুক এবং বাকি তিন জন সোহাগ, জাহিদ ও সুমনের নিকট হতে ইয়াবা উদ্ধার করা হয়।


নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার জানান, এ ঘটনায় শিবপুর মডেল থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে। আসামিদের আদালতে পাঠানো হয়েছে।


বিবার্তা/এরশাদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com