শিরোনাম
কুড়িগ্রামে গৃহবধূ হত্যাকারীর বিচারের দাবিতে মানববন্ধন
প্রকাশ : ১৩ অক্টোবর ২০১৯, ১৭:৩৩
কুড়িগ্রামে গৃহবধূ হত্যাকারীর বিচারের দাবিতে মানববন্ধন
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুড়িগ্রাম শহরের হাটির পাড় এলাকার গৃহবধূ শারমীন আক্তারের (২৮) হত্যাকারী তার স্বামী মাইদুল ইসলাম বাবুকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।


রবিবার দুপুরে কুড়িগ্রাম-ভুরুঙ্গামারী সড়কে জেলা শহরের ঘোষপাড়া এলাকায় এ মানববন্ধনের আয়োজন করে এলাকাবাসী ও স্থানীয় ব্যবসায়ীরা।


শারমীন আক্তার শহরের হাটিরপাড় এলাকার শাহাবুদ্দিনের মেয়ে। সে কুড়িগ্রাম গ্রীণ লাইফ হসপিটালে কাজ করতেন। তার স্বামী বাবু ইউনিলিভার লালমনিরহাট শাখায় কর্মরত। শারমীনের চার বছর বয়সী একটি ছেলে সন্তান রয়েছে।


মানববন্ধনে বক্তব্য রাখেন পৌর কাউন্সিলর হারুন অর রশিদ, দৈনিক কুড়িগ্রাম খবরের সম্পাদক এসএম ছানালাল বকসী, নিহত শারমীনের বাবা সাবুসহ স্থানীয় ব্যবসায়ীরা।


বক্তারা বলেন, পারিবারিক কলহের জেরে ৮ অক্টোবর গভীর রাতে নিজ বাসায় স্ত্রী শারমীন আক্তারকে হত্যা করে পালিয়ে যায় ঘাতক স্বামী মাইদুল ইসলাম বাবু। ৯ অক্টোবর সকালে পুলিশ শারমীনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।


এ ঘটনায় শারমীনের পিতা শাহাবুদ্দিন সাবু বাদী হয়ে সদর থানায় জামাতার বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করলেও এখনও আসামিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।


বিবার্তা/সৌরভ/তাওহীদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com