শিরোনাম
সিলেটে অস্ত্রসহ ইউপি চেয়ারম্যান গ্রেফতার
প্রকাশ : ১১ অক্টোবর ২০১৯, ২২:৩৪
সিলেটে অস্ত্রসহ ইউপি চেয়ারম্যান গ্রেফতার
সিলেট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আগ্নেয়াস্ত্রসহ ১০ মামলার আসামি সিলেট সদর উপজেলার জালালাবাদ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মনফর আলীকে গ্রেফতার করা হয়েছে।


শুক্রবার (১১ অক্টোবর) সন্ধ্যা পৌনে ৭টায় ওই ইউনিয়নের পিঠারগঞ্জ বাজার থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।


চেয়ারম্যান মনফর আলী জওই ইউনিয়নের কালারুকা গ্রামের মৃত হাজি মন্তাজ আলীর ছেলে।


সিলেট মহানগর পুলিশের (এসএমপি) জালালাবাদ থানার ওসি অকিল উদ্দিন বলেন, মনফরের কাছ থেকে ৭ রাউন্ড গুলিসহ ১টি বিদেশি রিভলবার ও একটি ছোরা জব্দ করা হয়েছে। তার বিরুদ্ধে কোতোয়ালী থানায় অপহরণ ও ধর্ষণের ঘটনায় মামলা রয়েছে। এছাড়া চাঁদাবাজি, পুলিশের ওপর হামলাসহ সব মিলিয়ে অন্তত ১০টি মামলা রয়েছে।


তিনি বলেন, মাস খানেক আগে চাঁদাবাজি মামলায় তার দুই সহযোগীকে ধরে পুলিশ। তাদের ছাড়িয়ে নিতে তার লোকজন ইটপাটকেল নিক্ষেপের পাশাপাশি মনফর পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়েন। ওই ঘটনায় তিন পুলিশ আহত হন। কর্তব্য কাজে বাধা দেয়ার ঘটনায় তার বিরুদ্ধে মামলা করা হয়।


স্থানীয়রা অভিযোগ করেন, সদর উপজেলার চেঙেরখাল নদী থেকে ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলনের পাশাপাশি অন্যান্য ড্রেজার মেশিন ও বালু-পাথরবাহী নৌকা থেকে চাঁদা আদায়ের ঘটনায়ও থানায় মামলা রয়েছে।


সম্প্রতি চাঁদাবাজি মামলায় গ্রেফতার তার দুই সহযোগী আদালতে দেয়া ১৬৪ ধারায় জবানবন্দিতে মনফরের অপরাধ সম্রাজ্যের তথ্য দেন। এরপর পুলিশ তাকে গ্রেফতার করে।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com