রাষ্ট্রপতি তাড়াইল যাচ্ছেন বুধবার
প্রকাশ : ০৮ অক্টোবর ২০১৯, ১৫:২৯
রাষ্ট্রপতি তাড়াইল যাচ্ছেন বুধবার
রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ
কিশোরগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ আগামীকাল বুধবার কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা সফরে আসছেন।


এদিন তিনি তাড়াইল উপজেলা পরিষদ চত্বরে নবনির্মিত ‘স্বাধীনতা ৭১’ ভাস্কর্যের উদ্বোধন করবেন এবং তাড়াইল মুক্তিযোদ্ধা সরকারি কলেজ মাঠে রাষ্ট্রপতিকে দেয়া এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।


৫ দিনব্যাপী এ সফরে তাড়াইল উপজেলাসহ জেলার ইটনা, অষ্টগ্রাম ও নিজ উপজেলা মিঠামইন সফর করবেন।


জানা গেছে, বুধবার বিকেল ৩টায় হেলিকপ্টারযোগে তাড়াইল উপজেলার শামুকজানি-শিমুলহাটি খেলার মাঠে অবতরণের পর রাষ্ট্রপতিকে গার্ড অব অনার প্রদান করা হবে। পরে তাড়াইল উপজেলা পরিষদ চত্বরে মুক্তিযোদ্ধের স্মৃতি বিজড়িত নবনির্মিত ‘স্বাধীনতা ৭১’ ভাস্কর্যের উদ্বোধন করবেন।


তাড়াইল মুক্তিযোদ্ধা সরকারি কলেজ মাঠে নাগরিক কমিটির উদ্যোগে রাষ্ট্রপতিকে দেয়া এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।


উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুল হক ভূঁইয়া মোতাহারের পরিচালনায় অনুষ্ঠিতব্য এ অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন স্থানীয় সংসদ সদস্য শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মো. মুজিবুল হক চুন্নু।


অনুষ্ঠান শেষে বিকেল ৫টায় রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ কিশোরগঞ্জের উদ্দেশে তাড়াইল ত্যাগ করবেন। কিশোরগঞ্জ শহরের খড়মপট্টি এলাকায় নিজ বাসভবনে তিনি রাতযাপন করবেন। পর দিন সকালে রাষ্ট্রপতি নিজ উপজেলা মিঠামইনে এবং পরে ইটনা ও অষ্টগ্রাম উপজেলা সফর করবেন বলে কথা রয়েছে।


এদিকে রাষ্ট্রপতির সফর কেন্দ্র করে এ উপজেলার সর্বত্র উৎসবের আমেজ বিরাজ করছে। দলমত নির্বিশেষে সব শ্রেণিপেশার লোকজনের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা লক্ষ্য করা যাচ্ছে।


রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ১৯৭০ সালে তৎকালীন (তাড়াইল-ইটনা-অষ্টগ্রাম-নিকলী) আসন থেকে জীবনের প্রথম নির্বাচনে অংশ নিয়ে বিপুল ভোটে এমএনএ নির্বাচিত হন। রাষ্ট্রপতি হওয়ার পর তাড়াইল উপজেলায় এটি তার প্রথম সফর।


বিবার্তা/রবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com