শিরোনাম
সিংগাইরে স্কুলছাত্রী ধর্ষণের চেষ্টা, শিক্ষকের বিরুদ্ধে মামলা
প্রকাশ : ০৫ অক্টোবর ২০১৯, ০৯:৫৪
সিংগাইরে স্কুলছাত্রী ধর্ষণের চেষ্টা, শিক্ষকের বিরুদ্ধে মামলা
মানিকগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার সাহরাইল উচ্চ বিদ্যালয়ের স্কুলছাত্রী ধর্ষণের চেষ্টায় সেই অভিযুক্ত শিক্ষক আশরাফুল ইসলাম শিরুর বিরুদ্ধে শুক্রবার সন্ধ্যায় থানায় মামলা দায়ের করা হয়েছে।


ছাত্রীর বাবা বাদী হয়ে এ মামলা দায়ের করেছেন বলে থানার ওসি খোন্দকার ইমাম হোসেন নিশ্চিত করেছেন। মামলা নং-০৮। ওসি বলেন, আসামি শিক্ষককে গ্রেফতারের জোর চেষ্টা চলছে।


অভিযুক্ত শিক্ষক আশরাফুল ইসলাম শিরু স্কুল ম্যানোজিং কমিটির সভাপতি হাবিবুর রহমানের ভাগিনা ও সাইরাইল গ্রামের মৃত মাঈনুদিনের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে ইংরেজি শিক্ষক হিসেবে কর্মরত আছে।


স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, তার মামা ম্যানোজিং কমিটির সভাপতি হওয়ায় প্রাইভেট বাণিজ্যেসহ বিভিন্ন অপকর্ম করলেও কেউ কিছু বলার সাহস পায় না।


এ দিকে এলাকাবাসীর প্রতিবাদের মুখে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টার দিকে ওই শিক্ষককে সাময়িকভাবে বহিষ্কার করেন স্কুল ম্যানোজিং কমিটি। ওই দিন সকালে অভিযুক্ত শিক্ষকের মামা ও স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি হাবিবুর রহমানকে স্কুলের ভিতরে দু’ঘন্টা অবরুদ্ধ করে রাখে বিক্ষুব্ধ শিক্ষার্থী ও অভিভাবকরা। সেই সাথে মামা- ভাগিনা ও প্রধান শিক্ষক এ কে এম নজরুল ইসলামের শাস্তির দাবিতে এলাকাবাসী ও শিক্ষার্থীদের ব্যানারে ঘন্টাব্যাপী মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচী পালন করা হয়।


এতে বিভিন্ন লেখা সম্বলিত প্লে-কার্ডসহ সহস্রাধিক লোক অংশ নেন। ক্রমশ পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। খবর পেয়ে ইউএনও রাহেলা রহমত উল্লাহ ও ওসি খোন্দকার ইমাম হোসেন ঘটনাস্থলে গিয়ে জড়িতদের শাস্তির আশ্বাস দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।


উল্লেখ্য, মঙ্গলবার সাহরাইল উচ্চ বিদ্যালয়ের ইংরেজী শিক্ষক আশরাফুল ইসলাম শিরু ওই স্কুলের ৮ম শ্রেণির ছাত্রীকে নোট দেয়ার কথা বলে টিফিনের সময় বাসায় ডেকে নেয়। শিক্ষার্থীকে গোলাপ ফুল উপহার দিয়ে প্রেমের প্রস্তাব দেয়। সেই সঙ্গে জড়িয়ে ধরে ধর্ষণের চেষ্টা করে। এ সময় ওই ছাত্রীর চিৎকারে বাইরে অবস্থান করা দু’সহপাঠী তাকে উদ্ধার করে।


বিবার্তা/সোহরাব/তাওহীদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com