শিরোনাম
ধামরাইয়ে ধর্ষণের বিচারের কথা বলে স্কুলছাত্রীকে ধর্ষণ
প্রকাশ : ০৪ অক্টোবর ২০১৯, ১১:৩৫
ধামরাইয়ে ধর্ষণের বিচারের কথা বলে স্কুলছাত্রীকে ধর্ষণ
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ধর্ষণ মামলার বিচারে সহায়তা করার কথা বলে ধামরাইয়ে এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক সাংবাদিকের বিরুদ্ধে। স্থানীয় ওই সাংবাদিক শামীম খানকে আসামি করে ভুক্তভোগী ওই স্কুলছাত্রীর খালা বাদী হয়ে মামলা দায়ের করেছেন ধামরাই থানায়।


মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে ধামরাই থানার ওসি দীপক চন্দ্র সাহা। তিনি জানান, বুধবার দুপুরে ধামরাইয়ে আলাউদ্দিন পার্কের রিসোর্টে এ ধর্ষণের ঘটনা ঘটে। মামলা দায়েরের পর ওই সাংবাদিক গা ঢাকা দিয়েছেন।


অভিযুক্ত শামীম খান ধামরাই পৌরসভার ঘরিদার পাড়ার মৃত জহির খানের ছেলে। বর্তমানে তিনি দৈনিক যুগান্তর পত্রিকায় ধামরাই প্রতিনিধি হিসেবে কাজ করেন।


মোবাইল ফোন বন্ধ থাকায় এ বিষয়ে শামীমের কোনো বক্তব্য জানা যায়নি।


মামলার এজাহারে বলা হয়, ২৫ আগস্ট ধামরাই থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন-২০০০ অনুযায়ী একটি মামলা দায়ের করেন ওই তরুণীর পরিবার। যেখানে আপন ফুপা ওই ছাত্রীকে ধর্ষণ করে এবং পরে গ্রেফতারও হয়। পরে শামীম খান সাংবাদিক পরিচয়ে এ মামলার ন্যায় বিচার পাবার আশ্বাস দিয়ে ওই কিশোরীর পরিবারের সাথে সুসম্পর্ক গড়ে তোলেন। পরে মঙ্গলবার (১ অক্টোবর) শামীম ওই তরুণীর পরিবারকে মুঠো ফোনে জানায় মামলার প্রয়োজনে ওই তরুণীকে নিয়ে কোর্টে যেতে হবে। ভুক্তভোগী পরিবার এতে রাজি হয়। পরদিন বুধবার (২ অক্টোবর) সকাল ১০টায় শামীম নিজের ব্যক্তিগত প্রাইভেটকারে করে ওই তরুণীকে নিয়ে আসে। বড় জজ আসবে বলে দুপুরে ওই তরুণীকে ধামরাইয়ের আলাউদ্দিন পার্কের রির্সোটের একটি কক্ষে নিয়ে গিয়ে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন তিনি। পরে বিকেলে ওই তরুণীকে একই প্রাইভেটকারে করে বাড়ির পাশের বাজারের নামিয়ে দিয়ে আসেন তিনি।


পুলিশ জানায়, ঘটনাটি অত্যন্ত ন্যক্কারজনক। ধর্ষক শামীমকে গ্রেফতারের চেষ্টা চলছে। তার বিরুদ্ধে এর আগেও ধামরাই থানায় ধর্ষণের মামলা রয়েছে ও গ্রেফতারও হয়েছিলো সে। সম্প্রতি ভিন্ন একটি মামলায় বেশ কিছুদিন কারাগারে থাকার পর জামিনে মুক্তি পান তিনি।


বিবার্তা/শরিফুল/তাওহীদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com