শিরোনাম
খুলনায় স্ত্রী-সন্তান হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড
প্রকাশ : ০২ অক্টোবর ২০১৯, ১৮:৪৭
খুলনায় স্ত্রী-সন্তান হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড
খুলনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

খুলনায় স্ত্রী ও শিশু সন্তানকে নদীতে ফেলে হত্যার দায়ে অন্তর হোসেন রমজান(৩৭) নামে একজনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। বুধবার (২ অক্টোবর) বিকালে খুলনা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মশিউর রহমান চৌধুরী এ রায় ঘোষণা করেন। একই সঙ্গে আসামিকে পাঁচ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেন আদালত।


আদালত সূত্রে জানা গেছে, ২০১৭ সালের ২৭ জুন পূর্ব পরিকল্পিতভাবে স্ত্রী তৈয়বা বেগম ও ১৪ মাসের শিশু আব্দুর রহিমকে বরিশালে বেড়াতে নেয়ার কথা বলে রাত ৯টার দিকে রূপসা ব্রিজের উপর থেকে ফেলে হত্যা করে স্বামী অন্তর হোসেন রমজান। স্ত্রী ও সন্তানকে ফেলে দেয়ার সময় স্থানীয়রা তা দেখতে পেয়ে তাকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। এ ঘটনায় নিহত গৃহবধূ তৈয়বার মা রাশিদা বেগম বাদী হয়ে পরদিন রূপসা থানায় একটি মামলা দায়ের করেন।


মামলার তদন্ত শেষে ২০১৮ সালের ২০ এপ্রিল রূপসা থানার এসআই হামিদুল ইসলাম আদালতে চার্জশিট দাখিল করেন। এরপর বিভিন্ন কার্যদিবসে মামলার চার্জশিটভুক্ত ১৮ জনের মধ্যে ১১ জনের সাক্ষ্যগ্রহণ শেষে বুধবার (২ অক্টোবর) অন্তর হোসেন রমজানকে দোষী সাব্যস্ত করে মৃত্যুদণ্ডের আদেশ দেন আদালত। রায়ে সন্তুষ্টি প্রকাশ করেছেন মামলার বাদী রাশিদা বেগম।


বিবার্তা/তুরান/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com