শেখ হাসিনার জন্মদিনে আনন্দ মোহন কলেজ ছাত্রলীগের দোয়া
প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০১৯, ১৫:১৫
শেখ হাসিনার জন্মদিনে আনন্দ মোহন কলেজ ছাত্রলীগের দোয়া
ময়মনসিংহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বঙ্গবন্ধুকন্যা আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে আনন্দ মোহন কলেজ ছাত্রলীগের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


শনিবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে আনন্দ মোহন কলেজ ক্যম্পাসে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


মাহফিলে শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে মহান আল্লাহর কাছে মোনাজাত করা হয়। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট শহীদদের আত্মার শান্তি কামনা করে দোয়া করা হয়।


এ সময় নগরবাসীর জননন্দিত জননেতা মেয়র মো. ইকরামুল হক টিটুর দ্রুত সুস্থতা কামনা করে ময়মনসিংহের উন্নতি ও উত্তরোত্তর সমৃদ্ধিও কামনা করা হয়।


এর আগে আনন্দ মোহন কলেজ ছাত্রলীগের আয়োজনে আনন্দ শোভাযাত্রা, ফটোগ্যালারি, বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়, স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি এবং বৃক্ষরোপণের কর্মসূচির উদ্বোধন করেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মো. ইকরামুল হক টিটু।


এ সময় আনন্দ মোহন কলেজের অধ্যক্ষ প্রফেসর নারায়ন চন্দ্র ভৌমিক, উপাধ্যক্ষ নুরুল আফসার, আনন্দ মোহন কলেজ ছাত্রলীগের আহ্বায়ক মো. মাহমুদুল হাসান সবুজ, যুগ্ম আহ্বায়ক ইয়াছিন আরাফাত খোকন, যুগ্ম আহ্বায়ক শেখ সজল, যুগ্ম আহ্বায়ক মাহফুজুল আলম ফাহাদ, যুগ্ম আহ্বায়ক রেদুয়ান হুদা আজাদসহ বিভিন্ন হল ইউনিট ও শাখা ছাত্রলীগের পদে দায়িত্বে থাকা বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/এরশাদ/রবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com