শিরোনাম
মৌলভীবাজারে জমি দখল নিয়ে বিরোধ, নিহত ১
প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০১৯, ১৯:৪৭
মৌলভীবাজারে জমি দখল নিয়ে বিরোধ, নিহত ১
মৌলভীবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মৌলভীবাজারের রাজনগরে পানি উন্নয়ন বোর্ডের (পাউবো) জমি দখল নিয়ে পূর্ব বিরোধের জেরে আব্দুস সাত্তার (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাজনগর উপজেলার ফতেহপুর ইউনিয়নের কাশিমপুর পাম্প হাউজ এলাকায় থাকা পানি উন্নয়ন বোর্ডের একটি পুকুরের দখল নিয়ে ইসলামপুর গ্রামের আব্দুস সাত্তার (৪৫) এবং একই গ্রামের সাইদুর মিয়া (৫৫) এর মধ্যে বিরোধ চলছিল। এনিয়ে মামলাও চলছে।


সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে আব্দুস সাত্তার ওই পুকুর পাড়ের ঘাস কাটতে গিয়ে সায়দুল মিয়া ও তার তিন ছেলের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে যান। একপর্যায়ে সায়দুল মিয়ার ছেলে সুহেল মিয়া (৩৫), শিপন মিয়া (২৫) ও জুয়েল আহমদ (৩২) শিকল দিয়ে আব্দুস সাত্তারকে আঘাত করলে ঘটনাস্থলেই তিনি মারা যান।


এ ঘটনার খবর পেয়ে নিহত আব্দুস সাত্তারের স্বজন ও এলাকাবাসী সাইদুল মিয়ার বাড়ি ঘেরাও করে ভাংচুর ও মারধর করে।


খবর পেয়ে রাজনগর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় হত্যার সঙ্গে জড়িত সায়দুল মিয়া (৫৫) ও তার তিন ছেলেকে আটক করে থানায় নিয়ে যায় এবং নিহতের মরদেহ উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল মর্গে পাঠায়।


আটক সাইদুর মিয়া অভিযোগ করেন, পুকুর নিয়ে চলমান মামলায় আদালত থেকে ৭ জনের নামে ওয়ারেন্ট ইস্যু করলে তারা ক্ষিপ্ত হয়ে আমাদের ঘরবাড়ি ভাংচুর করে। তারা নিজেদের লোক হত্যা করে আমাদের ওপর দোষ চাপিয়ে দিচ্ছে। হত্যার ঘটনায় আমরা জড়িত নই।


রাজনগর থানার ওসি আবুল হাসিম বলেন, ঘটনার খবর পাওয়ার সঙ্গে সঙ্গে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আসামিদের আটক করেছে। এ ব্যাপারে মামলার হয়েছে।


বিবার্তা/আরিফ/উজ্জ্বল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com