সিরাজগঞ্জে ৩ ইভটিজারকে অর্থদণ্ড
প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০১৯, ২২:০৩
সিরাজগঞ্জে ৩ ইভটিজারকে অর্থদণ্ড
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিরাজগঞ্জ সদরের বাগবাটি ইউনিয়নের পিপুলবাড়ীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিছনে হরিনা বাগবাটি উচ্চ বালিকা বিদ্যালয়ের ছাত্রীদের স্কুলে যাওয়ার পথে এবং বয়ড়া ভেন্নাবাড়ী উচ্চ বিদ্যালয়ের গেটে ইভটিজিং করার অপরাধে তিন যুবকের প্রত্যেককে ৫ হাজার টাকা করে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।


সোমবার (১৬ সেপ্টেম্বর) সকালে সিরাজগঞ্জ সদরের বাগবাটি ইউনিয়নের পিপুলবাড়ীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিছনে মুদি দোকানের সামনে থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শুভ (১৮) ও তোফায়েল (১৮) এবং বয়ড়া ভেন্নাবাড়ী উচ্চ বিদ্যালয়ের সামনে হতে আসাদুজ্জামান আদর (১৮) নামে তিন বখাটেকে আটক করে ছাত্রীদের ইভটিজিং করার দায়ে প্রত্যেককে ৫ হাজার টাকা করে মোট ১৫ হাজার টাকা জরিমানা করেছেন সদরের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আনিসুর রহমান।


আদালত সূত্র জানায়, দীর্ঘদিন যাবৎ বখাটে যুবকরা হরিনা বাগবাটি বালিকা উচ্চ বিদ্যালয় ও বয়ড়া ভেন্নাবাড়ী উচ্চ বিদ্যালয়ের ছাত্রীদের আসা যাওয়ার পথে এবং স্কুলের গেটের সামনে দোকান থেকে বিভিন্নভাবে উত্ত্যক্ত করত। আজ ভ্রাম্যমাণ আদালত গোপনে ওতপেতে তিন বখাটেকে পিপুলবাড়ীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বয়ড়া ভেন্নাবাড়ী স্কুলের গেটের সামনে থেকে হাতেনাতে ধরে ফেলেন এবং দণ্ডাদেশ দিয়েছেন। উক্ত অভিযানে সহযোগিতা করেন পেশকার মিলন সরকার ও আনসার ব্যাটালিয়নের সদস্যবৃন্দ।


বিবার্তা/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com