শিরোনাম
ফেসবুকে এমপিকে নিয়ে কটূক্তি, প্রধান শিক্ষকসহ আটক ২
প্রকাশ : ১০ সেপ্টেম্বর ২০১৯, ১৯:২০
ফেসবুকে এমপিকে নিয়ে কটূক্তি, প্রধান শিক্ষকসহ আটক ২
নেত্রকোনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নেত্রকোনার দুর্গাপুর উপজেলার নেত্রকোনা-১ (দুর্গাপুর-কলমাকান্দা) আসনের সংসদ সদস্য মানু মজুমদারকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কটূক্তি করায় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ দুজনকে আটক করেছে পুলিশ।


আটককৃতদের মঙ্গলবার দুপুরে দুর্গাপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হয়েছে। এর আগে সোমবার দিবাগত রাতে কেন্দ্রীয় প্রতিরোধ যোদ্ধার সদস্য ও উপজেলা প্রতিরোধ যোদ্ধার সভাপতি গিলভার্ট চিচাম বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে দুজনের নাম উল্লেখসহ ২০/২৫ জনকে অজ্ঞাতনামা আসামি করে দুর্গাপুর থানায় একটি মামলা করেন।


আটককৃতরা হলেন- দুর্গাপুর পৌর শহরের সাধুপাড়া এলাকার মৃত শামসুর হকের ছেলে উত্তর ফারংপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিনুল হক (৪৮) ও কলমাকান্দা উপজেলার মৃত আব্দুল সামাদের ছেলে রমজান মিয়া (৩০)।


মামলা সূত্রে জানা যায়, সম্প্রীতি সাবেক সংসদ সদস্য মোশতাক আহমেদ রুহীর ফেসবুক আইডিতে ‘জাদুকরী প্রহসনে বিবেকের দহনে’ নামে একটি ফিচার প্রকাশিত হয়। এ পোস্টে আমিনুল হক, রমজানসহ কয়েকজন সংসদ সদস্য মানু মজুমদারকে নিয়ে কটূক্তিকর মতামত প্রকাশ করেন। যা রাষ্ট্রের ভাবমূর্তি ক্ষুণ্ণ করে সাম্প্রদায়িক অস্থিরতা ও বিশৃঙ্খলা সৃষ্টিসহ সংসদ সদস্যের সম্মানহানি করেছে।


এ ব্যাপারে দুর্গাপুর থানার ওসি মিজানুর রহমান বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনে থানায় একটি মামলা হয়েছে। ইতিমধ্যে দুজনকে আটক করে মঙ্গলবার দুপুরে দুর্গাপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে। অন্যদের আটকে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com