লোহাগাড়ায় ১৪ রোহিঙ্গা আটক
প্রকাশ : ১০ সেপ্টেম্বর ২০১৯, ১৭:১৬
লোহাগাড়ায় ১৪ রোহিঙ্গা আটক
চট্টগ্রাম (লোহাগাড়া) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় বিশেষ অভিযান চালিয়ে ১৪ রোহিঙ্গা পুরুষকে আটক করেছে পুলিশ। সোমবার (৯ সেপ্টেম্বর) রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে বলে জানান লোহাগাড়া থানার ওসি মুহাম্মদ সাইফুল ইসলাম।


আটককৃতরা হলেন, মিয়ানমার মংডু ছালি পরাং এলাকার সৈয়দ ছালামের পুত্র মোহাম্মদ জামাল হোসেন (৩০), সাহেব বাজার নারিসং এলাকার মৃত মোহাম্মদের পুত্র মোহাম্মদ আলম(৩৫), পাঙ্গয়াই রাশিডং`র এলাকার মৃত আবদুল করিমের পুত্র আবদুল খালেক (৪৫), রাজারবিল রাশিডং এলাকার মোহাম্মদ ইসলামের পুত্র বশির আহমদ(২৮), মনির আহমদ(২৫), পীর মুহাম্মদ, মুহিবুল্লাহ(২৫), রাজারবিল রাশিডং এলাকার মোহাম্মদ জালালের পুত্র মুহাম্মদ আমিন (১৮), পরী মোহাম্মদের পুত্র রশিদ আহমদ (১৮), কাসেমের পুত্র নুরুল আমিন (৩০), সৈয়দ আলমের পুত্র মুজিবুর রহমান (২৯), রাজারবিল রাশিডং এলাকার মৃত মকবুল আলমের পুত্র মোহাম্মদ জালাল (৫৩), লাবাদক বুচিডং এলাকার হামিদ হোসেনের পুত্র রফিক (৩৮), পরাং প্রো এলাকার মৃত আবদুস সালামের পুত্র আবদুর রহিম (৪৬), ইউসুফের পুত্র নুর মোহাম্মদ (৩৫)।


লোহাগাড়া ওসি মুহাম্মদ সাইফুল ইসলাম সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে থানার এসআই বেলাল ও এএসআই মুহাম্মদ শাকিল খাঁনের নেতৃত্বে বিশেষ অভিযান চালিয়ে ১৪ রোহিঙ্গাকে আটক করা হয়। তারা বাংলাদেশে অনুপ্রবেশ করে উপজেলার পদুয়া ও চরম্বা এলাকায় বসবাস করছিল।


আটককৃত ১৪ রোহিঙ্গাদের বিরুদ্ধে বাংলাদেশে অনুপ্রবেশ করায় নিয়মিত মামলা রুজু এবং মঙ্গলবার (১০ সেপ্টেম্বর)সকালে তাদের চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়।


বিবার্তা/প্রতিনিধি/জাই


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com