শিরোনাম
গাইবান্ধায় নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত
প্রকাশ : ০৭ সেপ্টেম্বর ২০১৯, ১৬:৪৪
গাইবান্ধায় নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাইবান্ধা সদর উপজেলার খোলাহাটি ইউনিয়নের ভেড়ামারা ব্রিজ সংলগ্ন কিশামত বালুয়া ঘাঘট নদীতে নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।


শনিবার (৭ সেপ্টেম্বর) বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।


এ নৌকা বাইচ প্রতিযোগিতায় জেলার বিভিন্ন এলাকাসহ বাইরের জেলা থেকে আসা ২৫টি নৌকা অংশ নেয়। এসময় নৌকা বাইচ দেখতে ঘাঘট নদী দু’পাড়ে হাজার হাজার মানুষ ভিড় করে।


ইঞ্জিনিয়ার বাদল প্রামাণিকসহ স্থানীয় যুবকদের উদ্যোগে ও ইউপি সদস্য আশরাফুল ইসলাম লুডুর আহবানে এবং সাবেক ইউপি চেয়ারম্যান কাজী ইব্রাহিম খলিল উলফাতের সার্বিক ব্যবস্থাপনায় এই নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।


প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জেলা প্রশাসক মো. আব্দুল মতিন এ নৌকা বাইচ প্রতিযোগিতার উদ্বোধন করেন। প্রতিযোগিতা শেষে প্রথম বিজয়ীকে ১০০ সিসি একটি মোটরসাইকেল, দ্বিতীয় বিজয়ীকে একটি ফ্রিজ, তৃতীয় বিজয়ীকে একটি এলইডি টিভি এবং চতুর্থ বিজয়ীদের হাতে একটি স্মার্ট ফোন তুলে দেয়া হয়। সমগ্র অনুষ্ঠানটি উপস্থাপনা করেন উদ্যোক্তাদের অন্যতম ফটিজল হক।


প্রতিযোগিতার পূর্বে এক আলোচনা সভায় নৌকা বাইচ উদযাপন কমিটির সভাপতি ও সাবেক ইউপি সদস্য ফয়জার রহমানের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন গাইবান্ধা পৌরসভার মেয়র অ্যাডভোকেট শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন, সিভিল সার্জন ডা. এবিএম আবু হানিফ, সাংস্কৃতিক কর্মী আলমগীর কবির বাদল, হায়দার আলী, আব্দুস সবুর, মো. আবু তালেব মিয়া, মো. সেলিম প্রামাণিক, আলতাফ হোসেন, মিজানুর রহমান মিজান, আব্দুর রহমান প্রমুখ।


উল্লেখ্য, প্রতিবছরই একই স্থানে এই নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।


বিবার্তা/রুবেল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com