শিরোনাম
চিরিরবন্দরে দুই পরিবার পাঁচ দিন ধরে গৃহবন্দী
প্রকাশ : ৩০ আগস্ট ২০১৯, ১৩:০৭
চিরিরবন্দরে দুই পরিবার পাঁচ দিন ধরে গৃহবন্দী
চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের চিরিরবন্দরে পারিবারিক ঘটনার জের ধরে প্রতিপক্ষরা দুটি পরিবারের চলাচলের রাস্তা বন্ধ করে গৃহবন্দী করে রেখেছে।


পাঁচ দিনের বেশী সময় ধরে চলাচলের রাস্তা বন্ধ থাকায় বিপাকে পড়েছে তারা। এ ঘটনায় ভুক্তভোগী পরিবার উপজেলা নির্বাহী অফিসার বরাবর একটি অভিযোগপত্র দাখিল করেছেন।


অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার ফতেজংপুর ইউনিয়নের চৌধুরীহাট ফকিরপাড়ায় পারিবারিক বিবেদের জের ধরে ২৪ আগস্ট তমিজ উদ্দিন ফকির ও তার ছেলে রবিউল ইসলাম ফকিরসহ ছিবলী ফকির, টেপু ফকির, ময়নদ্দীন ফকির, মহুবর ফকির, কাশেম উদ্দিন ফকির, ৫০ বছরের পুরনো একই গ্রামের যাতায়াতের একমাত্র রাস্তার দু-ধারে বাশেঁর বেড়া দিয়ে গাছ রোপণ করে রাস্তা বন্ধ করে দেয়। এতে নুর ইসলাম ও জহুরুল হক শাহ্ ফকিরের পরিবার গৃহবন্দি হয়ে পড়ে। তারা বর্তমানে কষ্টে মানবতার জীবনযাপন করতেছে।



গৃহবন্দি হওয়া ভুক্তভোগী নুর ইসলাম জানান, পারিবারিক শক্রতার জের ধরে তাদের কারণে আমি ও আমার পরিবার দীর্ঘদিন যাবত নিরাপত্তা হীনতায় ভুগতেছি। প্রতিদিন বিনা কারণে তারা আমাকে প্রাণনাশের হুমকিসহ বাড়ি ছাড়ার হুমকি দিয়ে আসতেছে। এরই ধারাবাহিকতায় ২৪ আগস্ট আমার বাড়ির চলাচলের রাস্তা সম্পূর্ণ ভাবে বন্ধ করে দেয়। বর্তমানে আমার বাড়ি থেকে বের হওয়ার কোনো রাস্তা নেই।


ভুক্তভোগী জহুরুল হক শাহ্ জানান, আমরা বন্দি হয়ে গেছি । বর্তমানে বাড়ির ভিতরের বৃষ্টির পানি যাওয়ার রাস্তাও বন্ধ করে দিয়েছে তারা । মুষল ধারে বৃষ্টি আসলেই বাড়ির আঙ্গিনায় এক হাঁটু পানি জমে থাকতেছে।


এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার গোলাম রব্বানী জানান, অভিযোগ পেয়েছি । তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিবার্তা/মানিক/তাওহীদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com