খাবারের ছবি পোস্ট করতেই বিল হল ৪ লক্ষ টাকা!
প্রকাশ : ১০ ডিসেম্বর ২০২৩, ০০:০২
খাবারের ছবি পোস্ট করতেই বিল হল ৪ লক্ষ টাকা!
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

খেতে গিয়ে খাবারের ছবি সমাজমাধ্যমে পোস্ট করেন অনেকেই। কিন্তু সেই ছবি পোস্ট করেই ব্যাঙ্ক অ্যাকাউন্ট ফাঁকা হয়ে যাওয়ার জোগাড় হল দক্ষিণ চিনের বাসিন্দা এক তরুণীর।


বন্ধুদের সঙ্গে নিয়ে রেস্তোরাঁয় খেতে গিয়েছিলেন তিনি। রেস্তোরাঁয় আগে থেকেই টেবিল বুক করা ছিল তাঁদের। রেস্তোরাঁয় গিয়ে নির্ধারিত টেবিলে বসে প্রচুর খাবার অর্ডার করেন। নানা ধরনের খাবারে টেবিল ভরে ওঠে।


খাবার মুখে তোলার আগে টেবিল ভর্তি খাবারের ছবি তুলে সমাজমাধ্যমে পোস্ট করেন তিনি। তার পর বন্ধুদের সঙ্গে আড্ডায় মেতে ওঠেন।


দেদার আড্ডা, গল্পগুজব, খাওয়াদাওয়ার পর ওই তরুণী বিল মেটাতে রেস্তোরাঁর কাউন্টারে যান। কিন্তু বিল দেখেই মাথায় আকাশ ভেঙে পড়ে তাঁর। চার জনের খাওয়াদাওয়ায় ৪ লক্ষ টাকা বিল দেখে অজ্ঞান হয়ে যাওয়া অস্বাভাবিক নয়।


কিন্তু এত টাকা বিল কেন এসেছে, তা জানার পর আকাশ থেকে পড়া ছাড়া উপায় ছিল না।


ওই তরুণী যে টেবিলে বসেছিলেন, সেখানে আগে থেকেই একটি কিউআর কোড স্ক্যানার রাখা ছিল। প্রত্যেকের টেবিলেই একটি করে এমন স্ক্যানার আছে। স্ক্যানারের মাধ্যমে খাবার অর্ডার করা হয়। খাবারের ছবি তোলার সময়ে সেটিরও ছবি উঠে যায়। ছবিটা পোস্ট হওয়ার পর অনেকেই ওই তরুণীর নাম করে স্ক্যানারের মাধ্যমে খাবার অর্ডার করে দেন। পুরো বিষয়টি জানার পর অবশ্য টাকা দিতে অস্বীকার করেন তিনি। কিন্তু রেস্তোরাঁ কর্তৃপক্ষ ছাড়ার পাত্র নন। একেবারে দিতে না পারলেও তরুণীকে পুরো টাকাটা কিস্তিতে শোধ দেওয়ার কথা বলা হয়েছে।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com