ছয় বছর আগে গৃহহীন, জিতলেন ৫০ লাখ ডলার!
প্রকাশ : ০৬ মে ২০২৩, ১১:৪৫
ছয় বছর আগে গৃহহীন, জিতলেন ৫০ লাখ ডলার!
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

লুসিয়া ফরসেথ। তিনি যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের বাসিন্দা। তাঁর ভাষায়, ২০২৩ সালটি যেন তাঁর জীবনের জন্য এক আশীর্বাদের বছর। এ বছরই বিয়ে করেছেন তিনি। শিক্ষাজীবনে একটি বাড়তি ডিগ্রি যুক্ত করতে পেরেছেন। এরপর ৫০ লাখ ডলারের এই লটারি জয়! 


‘ক্যালিফোর্নিয়া লটারি’ কর্তৃপক্ষ গত বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে লুসিয়া ফরসেথের ৫০ লাখ ডলার জেতার ঘোষণা দেয়। লুসিয়া ফরসেথ তাঁর টিকিট কেনেন পিটসবার্গে ওয়ালমার্ট সুপারসেন্টার থেকে। তিনি ওই সুপারসেন্টারের বাইরে টিকিট স্ক্র্যাচ (ঘষে তোলা) করেন। লুসিয়া ফরসেথ বলেন, তিনি চোখ বন্ধ করে লটারির একটি মাত্র টিকিট তুলেছিলেন। সেটাতেই ৫০ লাখ ডলার জিতে বিস্মিত হয়েছেন।


লুসিয়া ফরসেথ বলেন, ‘ছয় বছর আগে আমি ঘরহীন ছিলাম। চলতি বছরে বিয়ে করলাম, একটি বাড়তি ডিগ্রি লাভ করলাম এবং ৫০ লাখ মার্কিন ডলার জয়ী হলাম! ছয় বছর আগে গৃহহীন থাকা অবস্থায় আমি কখনোই ভাবিনি যে আমার জীবনে এমন কিছু ঘটতে পারে।’


‘ক্যালিফোর্নিয়া লটারি’র অর্থ দিয়ে গণশিক্ষার জন্য তহবিল বৃদ্ধি করা হয়। ক্যালিফোর্নিয়া লটারি কর্তৃপক্ষ এক বিবৃতিতে লুসিয়া ফরসেথকে ক্যালিফোর্নিয়ার নতুন বহু লাখপতি হিসেবে অভিনন্দন জানায়। বলা হয়, লুসিয়া ফরসেথের এই জয়ে তাঁদের এই লটারি কার্যক্রমে ইতিবাচক সাড়া পড়বে। কারণ, যে বিদ্যালয়গুলোর জন্য তাঁদের অর্থ জোগাড় করা হয় আর এবার যিনি লটারি জয়ী হলেন—উভয়ই একই মানদণ্ডে সুবিধা পাওয়ার অধিকারী।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com