সাইকেল চালানো অবস্থায় তরুণীর দড়িলাফ!
প্রকাশ : ০৯ জানুয়ারি ২০২৩, ১০:৪১
সাইকেল চালানো অবস্থায় তরুণীর দড়িলাফ!
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

মেয়েটি রাস্তায় সাইকেল চালাচ্ছিল। হঠাৎই শুরু করে দিল চলন্ত সাইকেলে দড়িলাফ! ভাবুন তো?


নাম তার বুশরা। বাড়ি ভারতে। তার ‘দড়িলাফের’ একটি ভিডিও পোস্ট করা হয়েছে ইনস্টাগ্রামে। সেখানে দেখা গেছে, তিনি সাইকেল চালাচ্ছেন। তবে সাইকেলের হাতলে তাঁর হাত নেই। এর বদলে তাঁর হাতে রয়েছে একটি দড়ি। একপর্যায়ে তিনি চলন্ত অবস্থায় দড়ি সাইকেলের সামনে পেছনে করতে থাকেন।


ভিডিওতে দেখা যায়, বুশরার শরীরে লাগানো প্ল্যাকার্ডে লেখা ‘২০২৩’। ভিডিও শিরোনামে লেখা হয়েছে, ‘চারপাশ তো ২০২৩ সাল নিয়ে আলোচনায় সরগরম। এর মধ্যে আমার দড়িলাফ আপনাদের কেমন লাগল।’ ভিডিওটিতে এখন পর্যন্ত লাইক এসেছে ৭০ হাজারের বেশি। মন্তব্য তো আছেই। বেশির ভাগ ইনস্টাগ্রাম ব্যবহারকারী বুশরার কসরতের প্রশংসা করেছেন। একজন যেমন লিখেছেন, ‘এটা খুবই কঠিন। তবে অতুলনীয়।’ আরেকজন লিখেছেন, ‘এভাবে সাইকেল চালানো দেখে আমি কিছু বলার ভাষা হারিয়ে ফেলেছি।’


তবে অনেকেই বুশরার এভাবে সাইকেল চালানো নিয়ে প্রশ্ন তুলেছেন। তাঁদের মনে হয়েছে এভাবে সাইকেল চালিয়ে ‘দড়িলাফ’ দেওয়া যেকোনো সময় বিপদ ডেকে আনতে পারে। একজন বুশরাকে সতর্ক করে ভিডিওতে মন্তব্য করেছেন, ‘এটা তো খুবই বিপজ্জনক। কোনো বিপদে যে পড়বেন না, সে বিষয়টি আগে নিশ্চিত হয়ে নিন।’ আরেকজনের ভাষায়, ‘আপনি কিন্তু বড় ধরনের আঘাত পেতে পারেন।’


বুশরার ওই ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ফলোয়ারের সংখ্যা ৭ লাখ ৩২ হাজার। সেখানে তিনি নিজের পরিচয় দিয়েছেন ‘স্বশিক্ষিত একজন নৃত্যশিল্পী’ হিসেবে।


এর আগেও নিজের অ্যাকাউন্টে নানা কসরতের ভিডিও প্রকাশ করেছেন তিনি। এর মধ্যে সবচেয়ে বেশি দেখা গেছে সাইকেল চালাতে চালাতে বিভিন্ন ভঙ্গিতে নাচের ভিডিও।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com