দৌলতপুরে যুবলীগ নেতা বাবুর দাফন সম্পন্ন
প্রকাশ : ২১ নভেম্বর ২০২২, ১৯:১৫
দৌলতপুরে যুবলীগ নেতা বাবুর দাফন সম্পন্ন
দৌলতপুর প্রতিনিধি, কুষ্টিয়া
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ১০নং দৌলতপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি গাজী সালাউদ্দিন বাবুর দাফন সম্পন্ন হয়েছে।


২১ নভেম্বর, সোমবার বিকাল ৪টা ৩০ মিনিটে ডিজিএম মাধ্যমিক বিদ্যালয় মাঠে তার জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। পরে দাড়েরপাড়া গবড়গাড়া গোরস্থানে তার লাশ দাফন করা হয়।


জানাযা নামাজে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভকেট শরিফ উদ্দিন রিমন, যুগ্ম-সাধারণ সম্পাদক সেলিম চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট এজাজ আহমেদ মামুন, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাবেক চেয়ারম্যান গোলাম মোস্তফা, বিএনপি নেতা সাবেক চেয়ারম্যান আকবর আলী, সদর ইউনিয়নের চেয়ারম্যান মহিউল হক মহি, রিফাইতপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জামিরুল ইসলাম বাবুসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ।


উল্লেখ্য, গতকাল রবিবার রাতে হঠাৎ অসুস্থ হয়ে গেলে গাজী সালাউদ্দীন বাবুকে চিকিৎসার জন্য দৌলতপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্বজনেরা। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক স্বজনদের হার্ট-স্ট্রোকের কথা উল্লেখ করে তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। চিকিৎসার জন্য রাজশাহী যাওয়ার পথে সকাল অনুমানিক ৮টার সময় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে এই যুবলীগ নেতার বয়স হয়েছিল ৪০ বছর।


বিবার্তা/তুহিন/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com