শ্রেণিকক্ষেই শিক্ষার্থীদের সামনেই শিক্ষকের মদপান (ভিডিও)
প্রকাশ : ০৪ অক্টোবর ২০২২, ১৪:৪১
শ্রেণিকক্ষেই শিক্ষার্থীদের সামনেই শিক্ষকের মদপান (ভিডিও)
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতের উত্তর প্রদেশের হাতরসের একটি স্কুলে শ্রেণিকক্ষেই ছাত্র-ছাত্রীদের সামনে মদপানের অভিযোগ উঠেছে স্কুলশিক্ষকের বিরুদ্ধে। সম্প্রতি এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে।


অভিযুক্ত শিক্ষকের নাম শৈলেন্দ্র গৌতম।


ভিডিওতে দেখা যায়, শ্রেণিকক্ষের মেঝেতে বসে আছে শিক্ষার্থীরা। আর শিক্ষক বসে আছেন চেয়ারে। তার সামনের টেবিলের নিচে লুকিয়ে রাখা হয়েছে একটি বিয়ারের ক্যান।


ক্লাসে বসে শিক্ষক মদপান করার ভিডিও করেন স্কুলের এক কর্মচারী। ওই কর্মীকে দেখে বিয়ারের ক্যান লুকানোর চেষ্টা করেন শিক্ষক। তবে শেষ রক্ষা হয়নি তার।


এই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ার পরই ওই শিক্ষককে বরখাস্ত করা হয়।


এ ঘটনায় জেলা শাসক রমেশ রঞ্জনের কাছে অভিযোগ দেওয়া হয়েছে। বিষয়টি খতিয়ে দেখার জন্য জেলা শাসকের পক্ষ থেকে তিন সদস্যের একটি কমিটিও গঠন করা হয়েছে।


দিল্লির মহিলা কমিশনের চেয়ারপারসন স্বাতী মালিওয়াল ভিডিওটি টুইটারে শেয়ার করে লিখেছেন, মাতাল অবস্থায় শিক্ষক মেয়েদের পড়াচ্ছেন। বলা হচ্ছে, ভিডিওটি হাতরস ইউপির। শিশুদের সুন্দর ভবিষ্যৎ নির্মাণের কারিগর শিক্ষকরা এমন কাজ করলে কি শিশুদের ভবিষ্যৎ ভালো হতে পারে?


পোস্টে উত্তর প্রদেশ পুলিশের টুইটার অ্যাকাউন্টকে ট্যাগ করে অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে যথাযথ পদক্ষেপ নিতে বলেন স্বাতী মালিওয়াল।


ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন।


বিবার্তা/এমবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com