নিজের মৃত্যুসনদ হারিয়ে সংবাদপত্রে বিজ্ঞাপন!
প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০২২, ০৯:৫১
নিজের মৃত্যুসনদ হারিয়ে সংবাদপত্রে বিজ্ঞাপন!
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

নিজের মৃত্যুসনদ বাজারে হারিয়ে গেছে। আর তার খোঁজ পেতে সংবাদপত্রে বিজ্ঞাপন দিয়েছেন এক ব্যক্তি। এতে রণজিৎ কুমার নামের একজন লিখেছেন, আমি আমার মৃত্যুর সনদপত্র হারিয়ে ফেলেছি। আর সংবাদমাধ্যমের এক কোণে দেয়া এক বিজ্ঞাপন দেখে হেসে গড়াগড়ি খাচ্ছেন নেটিজেনরা। কারণ, মৃত্যুর সনদ তখনই দেয়া হয় যখন কারও মৃত্যু হয়। কিন্তু এই ব্যক্তি জীবিত অবস্থায়ই তার সনদ কী করে পেলেন। অনেকে একে ভুতের কাণ্ড বলে হাসাহাসিও করছেন।


এনডিটিভির খবরে জানানো হয়েছে, এ ঘটনা ভারতের আসাম রাজ্যের। ইন্ডিয়ান পুলিশ সার্ভিস বা আইপিএস কর্মকর্তা রুপিন শর্মা তার টুইটারে প্রথম সংবাদপত্রের ওই বিজ্ঞাপনের ছবিটি শেয়ার করেন। আর এরপরই ইন্টারনেটে ভাইরাল হয়ে যায় ছবিটি। টুইটে দেখা যাচ্ছে, এক সংবাদপত্রে মৃত্যু সনদ হারিয়ে গেছে বলে বিজ্ঞাপন দিয়েছেন একজন।


এতে রণজিৎ কুমার নামের ওই ব্যক্তি দাবি করছেন যে, তিনি তার মৃত্যুর সনদ হারিয়ে ফেলেছেন বাজারে। গত ৭ই সেপ্টেম্বর আসামের লুমডিং বাজারে সকাল ১০টা নাগাদ সে তার ডেথ সার্টিফিকেট হারিয়ে ফেলে। শুধু তাই নয়, সার্টিফিকেটের রেজিস্ট্রেশন নম্বরও উল্লেখ করেন রণজিৎ।


এই ছবিটি শেয়ার করে রুপিন শর্মা ঠাট্টা করে বলেন, এই ঘটনা শুধু ভারতেই সম্ভব। রুপিনের এই টুইট ঝড় তুলেছে নেট দুনিয়ায়। এই টুইট ঘিরে চলছে রসিকতা। কেউ লিখছেন, ওই ব্যক্তি মনে হয় স্বর্গ থেকে সাহায্য চাইছেন। কেউ আবার লিখেছেন, যদি ওই সার্টিফিকেট খুঁজে পাওয়া যায় তো তবে কোথায় পাঠানো হবে? স্বর্গ না নরকে? আবার এক ব্যবহারকারী মন্তব্য করেন, যদি ওই শংসাপত্র কেউ খুঁজে পান তো ওই ব্যক্তিকে তাড়াতাড়ি ফিরিয়ে দিন, না হলে ভূত রেগে যাবেন।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com