বিয়েতে না আসায় দুঃখে চাকরি ছাড়লেন কনে!
প্রকাশ : ১৮ আগস্ট ২০২২, ১২:২৫
বিয়েতে না আসায় দুঃখে চাকরি ছাড়লেন কনে!
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

নিমন্ত্রণ করার পরেও প্রায় কেউ এলেন না বিয়ের অনুষ্ঠানে। শেষ পর্যন্ত অপমানে চাকরিই ছেড়ে দিলেন এক মহিলা। চীনের ঘটনা। সাধ ছিল বিয়ের দিন অফিসের সহকর্মীদের ডেকে খাওয়াবেন। একসঙ্গে উদ্‌যাপন করবেন খুশির দিন। কিন্তু সেই স্বপ্ন আর বাস্তবায়িত হল না চীনের এক মহিলার। নিমন্ত্রণ করার পরেও প্রায় কেউ এলেন না বিয়ের অনুষ্ঠানে। শেষ পর্যন্ত অপমানে চাকরিই ছেড়ে দিলেন তিনি।


চীনের একটি সংবাদপত্রের খবর অনুযায়ী, ওই মহিলা প্রথমে ভেবেছিলেন অফিসের কেবল এক তৃতীয়াংশ সহকর্মীকেই নিমন্ত্রণ জানাবেন বিয়েতে। কিন্তু পরে ভেবে দেখেন তেমন করলে বাকি সহকর্মীরা রুষ্ট হতে পারেন। সেই মতো অফিসের মোট ৭০ জনকে বিয়েতে আসতে বলেন তিনি। দেন উপহার ও আমন্ত্রণপত্রও।


বিয়ের দিন দেখা যায়, ৭০ জনের মধ্যে বিয়েতে হাজির হন কেবল একজন। বিয়েতে টেবিলভিত্তিক খাওয়া-দাওয়ার বন্দোবস্ত ছিল। প্রায় কেউ-ই না আসায়, ছয় টেবিলের খাবার ফেলে দিতে হয় বলেও জানান ওই মহিলা। খাবার অপচয়ের পাশাপাশি, সহকর্মীদের এ হেন আচরণে আত্মীয়-পরিজনের সামনে মুখ পোড়ে কনের। গোটা ঘটনায় তিনি এতটাই ভেঙে পড়েন যে, তৎক্ষণাৎ সিদ্ধান্ত নেন কাজই করবেন না ওই অফিসে। সেই মতো পর দিনই চাকরি ছেড়ে দেন তিনি।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com