'ইউ আর বম্বার', প্রেমালাপের ম্যাসেজে বিলম্ব মুম্বাই ফ্লাইট!
প্রকাশ : ১৬ আগস্ট ২০২২, ১০:৩৮
'ইউ আর বম্বার', প্রেমালাপের ম্যাসেজে বিলম্ব মুম্বাই ফ্লাইট!
প্রিন্ট অ-অ+

কর্ণাটকের ম্যাঙ্গালুরুতে ঘটে গেছেএক চাঞ্চল্যকর ঘটনা। এক প্রেমিক-প্রেমিকার চ্যাটের কারণে ৬ ঘণ্টা বিলম্ব মুম্বইগামী বিমানের ফ্লাইট। আর শুধু তাই নয়, সমস্ত যাত্রীদের নামিয়ে পরীক্ষা করেও দেখা হয় বিমানটিকে।


ঘটনাটি ঘটেছে রবিবার। জানা গিয়েছে, বিমানের এক যাত্রী তাঁর পাশে বসা সহযাত্রীর চ্যাট দেখতে পান। ওই সহযাত্রী একজন মহিলার সঙ্গে চ্যাট করছিলেন। যা দেখে ওই যাত্রীর সন্দেহজনক মনে হয় এবং তিনি ক্রু মেম্বারদের অভিযোগ জানান।


ওই ব্যক্তি ম্যাঙ্গালুরু থেকে মুম্বই যাচ্ছিলেন। আর ওই মহিলা যাচ্ছিলেন বেঙ্গালুরু। তাঁরা একে অপরের বন্ধু এবং মজার ছলে নিজেদের মধ্যে নিরাপত্তার বিষয়ে কথা বলছিলেন। সেই সময় ১৪ B আসনে বসা যাত্রী দেখেন, ১৩ A সিটে বসে থাকা ওই ব্যক্তির ফোনে মেসেজ এসেছে, 'ইউ আর বম্বার'। এরপর ওই যাত্রী ক্রু সদস্যদের বিষয়টি জানান।


এই বিষয়ে পুলিশ জানাচ্ছে, ২ জন হোয়াটসঅ্যাপে চ্যাট করছিলেন। সেই সময় ওই ব্যক্তি চ্যাটটি দেখতে পান। তারপরেই বিমানে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। উড়ানের আগেই আটকে দেওয়া হয় বিমানটিকে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।


ওই ব্যক্তিকে আর বিমানে উঠতে দেওয়া হয়নি এবং ওই দুই জনকে বেশকয়েকঘণ্টা জিজ্ঞাসাবাদ করে পুলিশ। সমস্ত যাত্রীদের লাগেজ ফের পরীক্ষা করে দেখা হয়। সব শেষে বিকেল ৫টা নাগাদ মুম্বইয়ের উদ্দেশ্যে উড়ে যায় বিমানটি।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com