তোষক কোম্পানিতে চাকরি, কাজ ‘শুধুই ঘুমানো’
প্রকাশ : ০৮ আগস্ট ২০২২, ১৮:১৯
তোষক কোম্পানিতে চাকরি, কাজ ‘শুধুই ঘুমানো’
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

মার্কিন যুক্তরাষ্ট্রের একটি তোষক প্রস্তুতকারক কোম্পানি লোকবল নিয়োগের অভিনব এক বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সেখানে বলা হয়েছে, তারা এমন লোকজনকে নিয়োগ করার জন্য খুঁজছেন; যাদের কাজ কেবল ঘুমানো। আর অফিসে গিয়েই কর্মীকে বাধ্যতামূলক ঘুমাতে হবে।


মার্কিন সংবাদমাধ্যম সিএনএন বলছে, ২০১৪ সালে প্রতিষ্ঠিত নিউইয়র্ক-ভিত্তিক কোম্পানি ক্যাসপার ‘ক্যাসপার স্লিপার’ নিয়োগ দিচ্ছে। যারা যেকোনও পরিস্থিতিতে ঘুমিয়ে পড়তে পারবেন। কোম্পানিটি বলছে, ক্যাসপার স্লিপাররা আমাদের শোরুমে ঘুমাবেন। বিশ্বের যেকোনও অনাকাঙ্ক্ষিত পরিস্থিতিতেও তাদের ঘুমানোর ক্ষমতা থাকতে হবে। সিএনএন।


তবে অফিসে গিয়ে শুধু ঘুমানোই মূল কাজ হলেও অন্যান্য কিছু কাজও করতে হবে কর্মীদের। যখন তারা জেগে থাকবেন, তখন সামাজিক যোগাযোগমাধ্যমের জন্য কনটেন্ট তৈরি করতে হবে। পেশাদার ঘুমকাতুরে হিসেবে ঘুমের সেসব ভিডিও শেয়ারও করতে হবে সামাজিক মাধ্যমে।


কোম্পানির প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগামী ১১ আগস্ট পর্যন্ত চাকরিপ্রার্থীরা আবেদন করতে পারবেন। যোগ্য প্রার্থীর অবশ্যই একেবারে ব্যতিক্রমী ঘুমানোর ক্ষমতা থাকতে হবে। কর্মক্ষেত্রে যত বেশি সম্ভব ঘুমাতে হবে। অবশ্যই যেকোনও পরিস্থিতিতেই তাকে ঘুমিয়ে পড়তে হবে।


আর এই ঘুমের জন্য উল্লেখযোগ্য পরিমাণ বেতনও পাবেন কর্মীরা। সফল প্রার্থী কাজের সময় পায়জামাও পরতে পারবেন। এর পাশাপাশি ক্যাসপারের বিভিন্ন ধরনের পণ্য বিনামূল্যে পাবেন তারা।


ক্যাসপার বলেছে, আবেদনের অংশ হিসেবে ঘুমকাতুরে প্রার্থীদের সামাজিক যোগাযোগমাধ্যম টিকটকে ঘুমের দক্ষতা প্রদর্শন করতে হবে।


বিবার্তা/জেএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com