৯৯৯-এ হেলিকপ্টার সংযুক্তির ঘোষণা প্রধানমন্ত্রীর
প্রকাশ : ২২ জুন ২০২২, ০১:৪৬
৯৯৯-এ হেলিকপ্টার সংযুক্তির ঘোষণা প্রধানমন্ত্রীর
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

সব ধরনের জরুরি পরিস্থিতি থেকে উদ্ধার পেতে ৯৯৯ নম্বরের জন্য হেলিকপ্টার দেয়া হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ২১ জুন, মঙ্গলবার গণভবন থেকে ভার্চুয়ালি পদ্মা সেতুর দুই পাড়ে দুটি থানাসহ পুলিশের পাঁচটি উন্নয়ন ও বিশেষ কাজ উদ্বোধনকালে প্রধানমন্ত্রী এ আহ্বান জানান। মঙ্গলবার বেলা সাড়ে ৩টায় গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে পদ্মা সেতু ও এর আশপাশের নিরাপত্তার জন্য নির্মিত পদ্মা সেতুর উত্তর ও দক্ষিণ থানা উদ্বোধনকালে তিনি এ তথ্য জানান।


এ সময় প্রধানমন্ত্রী বাংলাদেশ পুলিশের দ্বিতীয় পর্যায়ে নির্মিত ১২০টি গৃহ হস্তান্তর, পুলিশ হাসপাতালগুলোর আধুনিকায়ন প্রকল্পের আওতায় ১২টি পুলিশ হাসপাতাল, ছয়টি নারী ব্যারাক এবং অনলাইন জিডি কার্যক্রম উদ্বোধন করেন।


প্রধানমন্ত্রীশেখ হাসিনা বলেন, করোনার সময় নজিরবিহীনভাবে মানুষের পাশে দাঁড়িয়েছেন পুলিশ সদস্যরা। মুজিববর্ষের অনুষ্ঠানের অর্থ দিয়ে ঘর তৈরি করে দিয়ে বিরল দৃষ্টান্ত সৃষ্টি করেছে পুলিশ। পুলিশ বাহিনীর জন্য কমিউনিটি ব্যাংকের অনুমোদন দেয়া হয়েছে জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, জরাজীর্ণ অবস্থায় পুলিশের ব্যারাকগুলো ছিল। সেগুলোর সংস্কার করার উদ্যোগ নেয়া হয়েছে।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com