মাত্র ২ দিনে সিক্স প্যাক অ্যাবস!
প্রকাশ : ২৫ মে ২০২২, ০৭:০৩
মাত্র ২ দিনে সিক্স প্যাক অ্যাবস!
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

মাত্র ২ দিনে সিক্স প্যাক অ্যাবস বানিয়েছেন এক যুবক। অবিশ্বাস্য হলেও ঘটনা কিন্তু ঘটেছে। এখন প্রশ্ন কীভাবে সিক্স প্যাক অ্যাবস (Six pack abs) বানালেন এই যুবক? ভিডিও ভাইরাল, তাও জানতে কোন রাখঢাক নেই।


ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার করেছেন ডিন গুন্থার (Dean Gunther) নামে এক ট্যাটু শিল্পী। ডিন গুন্থার ব্রিটেনের ম্যানচেস্টারে থাকেন। তিনি একজন ট্যাটু শিল্পী হিসেবে খ্যাত। ভিডিওতে দেখা যাচ্ছে এক ব্যক্তি অ্যাবস তৈরির জন্য জিমে কসরত করছেন। আর তারপর তিনি ডিনের কাছে পৌঁছান। আর ডিনই দুইদিনের ভেতরে সিক্স প্যাকের ব্যবস্থা করে দেন। সিক্স প্যাক অ্যাবস বা Six pack abs বানানো অনেকেরই স্বপ্ন। কঠোর পরিশ্রম করে এটি অর্জনও করতে হয়। এক ব্যক্তি সিক্স প্যাক অ্যাবস পেতে আজব এক কাণ্ড ঘটালেন। ইতোমধ্যেই ভাইরাল সেই ভিডিও।


ভিডিওতে দেখা যায়, সিক্স প্যাক অ্যাবস তৈরির ইচ্ছা নিয়ে ডিন গুন্থারের কাছে যান ওই ব্যক্তি। ডিন গুন্থার ওই ব্যক্তির পেটে একটি বিশেষ ট্যাটু তৈরি করে দেন। ওই ট্যাটুর কারণে তাঁর পেটে ২দিনে ৬ প্যাক অ্যাবসের মতো ছবি ফুটে ওঠে। আর তাতেই নেটপাড়া উত্তাল।


ভিডিওর ক্যাপশনে ডিন লিখেছেন, 'দয়া করে জিম ছাড়বে না'। সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি দেখে অবাক হয়েছেন ইউজাররা। অনেকে লিখেছেন, কেউ যদি একবার এই ব্যক্তির অ্যাবস দেখেন, তাহলে আসল না নকলের তা বোঝা কঠিন হবে।


ইনস্টাগ্রামে অনেক ইউজার ট্যাটু শিল্পী ডিন গুন্থারের প্রশংসা করেছেন। কমেন্ট সেকশনে একজন লিখেছেন, 'এমন দুর্দান্ত কাজ করতে থাকুন, আপনি আপনার ক্লায়েন্টকে আত্মবিশ্বাস জুগিয়েছেন।' আরও এক লিখেছেন, 'ট্যাটুতে দুর্দান্ত কাজ....'। অন্য এক ব্যবহারকারী ইউজারের কথায়, 'এটি সত্যি হতে পারে না'। তো, দুইদিনে সিক্স প্যাক অ্যাবস, সত্যি হল তো!


বিবার্তা/ডেস্ক

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com