শিরোনাম
ভারতের বিপক্ষে ব্যাটিংয়ে পাকিস্তান
প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০১৮, ১৮:১৪
ভারতের বিপক্ষে ব্যাটিংয়ে পাকিস্তান
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতের বিপক্ষে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন পাকিস্তানের অধিনায়ক সরফরাজ আহমেদ। সুপার ফোরের তৃতীয় ম্যাচটি দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হচ্ছে।


পাঁচদিনের ব্যবধানে দ্বিতীয়বার ফের মুখোমুখি দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তান। কিন্তু ক্রিকেট প্রেমীদের কোনো আগ্রহ নেই। দুবাই থেকে সেরকম খবরই পাওয়া গেছে। গত বুধবার দুবাইয়ে এশিয়া কাপের গ্রুপ ম্যাচে মুখোমুখি হয়েছিল ভারত-পাকিস্তান।


সেই ম্যাচের আগে সংগঠকরা পালিয়ে বেড়াচ্ছিলেন। তাদের কাছ থেকে টিকিট নেয়ার জন্য ঘনঘন ফোন আসছিল। আজ সেই ভারত-পাকিস্তান ম্যাচ। তবু টিকিট নিয়ে কারও মাথাব্যথাই নেই। ‘প্রথম ম্যাচে টিকিট নিয়ে মানুষের যথেষ্ট আগ্রহ ছিল।


আসলে তারা ভাবতে পারেনি রোববার সুপার ফোরে ফের ভারত-পাকিস্তান খেলতে পারে। এখন টুর্নামেন্টের যা পরিস্থিতি তাতে ভারত-পাকিস্তান ম্যাচ এশিয়া কাপে তিনবার হতে চলেছে। যদি ভারত ও পাকিস্তান ফাইনাল খেলে। তাই এই ম্যাচ নিয়ে আগ্রহ কিছুটা কমে এসেছে, সংগঠকদের পক্ষ থেকে এক কর্তা একথা বলছিলেন।


পাকিস্তানের সাবেক অধিনায়ক ও কোচ ওয়াকার ইউনুস মনে করছেন, ভারত-পাক ম্যাচের আগ্রহ কখনওই কমতে পারে না। তার মতে, দুবাইয়ের মাঠ খুবই ভালো। এখানকার স্টেডিয়াম ভর্তি হওয়া দেখে আমরা অভ্যস্ত। ভারত-পাকিস্তান ম্যাচ এখানে হলে কখনও স্টেডিয়াম ফাঁকা থাকবে বলে আমার মনে হয় না।


পাকিস্তান একাদশ: ফখর জামান, ইমাম উল হক, বাবর আজম, শোয়েব মালিক, সরফরাজ আহমেদ, আসিফ আলি, শাদাব খান, মোহাম্মদ নওয়াজ, শাহিন শাহ আফ্রিদি, হাসান আলি ও মোহাম্মদ আমির।


ভারত একাদশ: শিখর ধাওয়ান, রোহিত শর্মা, আম্বাতি রাইডু, মহেন্দ্র সিং ধোনি, দিনেশ কার্তিক, কেদার যাদব, রবীন্দ্র জাদেজা, ভুবনেশ্বর কুমার, কুলদ্বীপ যাদব, জুজবেন্দ্র চাহাল ও জাসপ্রিত বুমরাহ।


বিবার্তা/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com