এশিয়া কাপ : সন্ধ্যায় দেশ ছাড়ছেন টাইগাররা
প্রকাশ : ০৯ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৩০
এশিয়া কাপ : সন্ধ্যায় দেশ ছাড়ছেন টাইগাররা
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্য নিয়ে এশিয়া কাপে অংশ নিতে দেশ ছাড়ছেন বাংলাদেশ ক্রিকেট দল। রবিবার সন্ধ্যা সাড়ে ৭টায় এমিরেটস এয়ারলাইনসের সরাসরি ফ্লাইটে আরব আমিরাতের উদ্দেশে রওনা দেবে মাশরাফি বাহিনী।


এশিয়া কাপ ২০১৮ আসরে অংশ নিতে শেষ মুহূর্তে মুমিনুল হকসহ ১৬ জনের স্কোয়াড ঘোষণা করা হলেও আজ দেশ ছাড়বেন ১৫ খেলোয়াড়। দলের সঙ্গে যাচ্ছেন না বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এ মুহূর্তে তিনি পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। সেখান থেকেই সরাসরি দুবাইয়ে পা রাখবেন সাকিব।


বাঁ হাতের কনিষ্ঠ আঙুলে অস্ত্রোপচারের কথা জানিয়ে প্রথমে এশিয়া কাপে সাকিবের খেলা অনিশ্চিত থাকলেও তিনি দলে থাকছেন বলে জানিয়েছে বিবিসি সূত্র।


এর আগে দলের সিনিয়র ক্যাম্পেইনার মাহমুদউল্লাহ রিয়াদ সিপিএল খেলে ওয়েস্ট ইন্ডিজ থেকে দেশে ফিরেই দলের সঙ্গে যুক্ত হয়েছেন।


তবে ম্যানেজার ও প্রধান নির্বাচককে ছাড়াই দেশ ছাড়তে হচ্ছে টাইগারদের। ভিসা জটিলতার কারণে টাইগারদের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন ও প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু দলের সঙ্গে যেতে পারছেন না বলে জানান এক ক্রীড়া কর্মকর্তা। টুর্নামেন্ট শুরুর আগেই সেখানে পৌঁছতে পারবেন বলে আশা ব্যক্ত করছেন এ সাবেক ক্রিকেট তারকারা।


এবারের এশিয়া কাপে ১৫ সেপ্টেম্বর উদ্বোধনী ম্যাচে শ্রীলংকার বিপক্ষে খেলবে বাংলাদেশ দল। এশিয়া কাপ ক্রিকেটে বাংলাদেশ দলের প্রত্যাশা অন্য সব বহুজাতিক কাপের চেয়ে একটু বেশি। কেননা এশিয়া কাপের গত তিন আসরের দুবারই ফাইনালের দেখা পেয়েছিল লাল-সবুজের দল।


এশিয়া কাপে বাংলাদেশ স্কোয়াড : মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান, তামিম ইকবাল, মোহাম্মদ মিঠুন, লিটন কুমার দাস, মুশফিকুর রহিম, আরিফুল হক, মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন সৈকত, নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান মিরাজ, নাজমুল ইসলাম অপু, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান ও আবু হায়দার রনি।


বিবার্তা/তৌহিদ/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com