প্রথম কোয়ালিফায়ার থেকে ছিটকে গেলেন মুস্তাফিজ
প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:১১
প্রথম কোয়ালিফায়ার থেকে ছিটকে গেলেন মুস্তাফিজ
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলনের সময় ওয়েস্ট ইন্ডিজের ম্যাথু ফোর্ডের শট মাথায় লেগে মারাত্মক আঘাত পান মুস্তাফিজ। চোট পেয়ে আপাতত মাঠের বাইরে আছেন মুস্তাফিজুর রহমান। মাথায় সেলাই লাগায় আরও বেশ কিছু দিন লাগবে ফিট হয়ে উঠতে। তাই বিপিএলের প্রথম কোয়ালিফায়ারে খেলতে পারবেন না কুমিল্লা ভিক্টোরিয়ান্সের এই পেসার।


পরবর্তীতে মুস্তাফিজের সিটি স্ক্যান রিপোর্টসহ নিউরো সার্জন বিসিবির সঙ্গে বিষয়টি নিয়ে আলোচনা করে। এরপর তাকে হাসপাতাল ছেড়ে ঢাকার টিম হোটেলে যোগদানের ছাড়পত্র দেওয়া হয়। ২০ ফেব্রুয়ারি ঢাকায় কুমিল্লার টিম হোটেলে যোগ দেন মুস্তাফিজ। বর্তমানে বিশ্রামে আছেন এই পেসার।


প্রথম কোয়ালিফায়ারে মুস্তাফিজের খেলার সম্ভাবনা প্রসঙ্গে দেবাশীষ বলেন, 'মুস্তাফিজের এখনো সেলাই কাটার সময় হয়নি। তো ২৬ তারিখ খেলতে পারবে না। ফেরার সম্ভাবনা আছে তবে ২৬ তারিখের পরে। এখন আমরা যেটা করি সেলাই ৭ দিনে না খুলে আরও এক-দুইদিন বাড়িয়ে দেই, যাতে ঝামেলা না হয়। সেই হিসেবে চিন্তা করলে ২৬ তারিখ তাড়াতাড়ি হয়ে যায়।'


'আঘাত লেগেছে ১৮ তারিখ, সে হিসেবে চিন্তা করলে ৭ দিন গেল। সেলাইটা ৭-১০ দিনের মধ্যে কাটা হয়। আমার গতকালই মনে হয়েছে যে কাটার সময় হয়নি। এগুলো সার্জনের ব্যাপার, তার কাছে পাঠিয়ে দেব। তারা যেটা বলে সেটা অনুসরণ করি। সার্জনেরও ধারণা ৭ থেকে ১০ দিন লাগবে সেলাই কাটতে। ১০ দিন ধরলে তো ২৬ তারিখ খেলতে পারবে না। আমারও দেখে মনে হয়েছে সময় হয়নি কাটার।'-আরো যোগ করেন দেবাশীষ।


আগামী সোমবার (২৬ ফেব্রুয়ারি) প্রথম কোয়ালিফায়ারে রংপুর রাইডার্সের বিপক্ষে মাঠে নামবে কুমিল্লা। গুরুত্বপূর্ণ এই ম্যাচে দলের অন্যতম সেরা পেসারের ঘাটতি নিশ্চিতভাবেই টের পাবে কুমিল্লা। তবে ফাইনালের টিকিট পেতে এই ম্যাচ হারলেও আরও একটি সুযোগ থাকবে ভিক্টোরিয়ান্সদের।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com