তদন্ত কমিটির মুখোমুখি মাহমুদউল্লাহ
প্রকাশ : ১০ ডিসেম্বর ২০২৩, ২২:২৪
তদন্ত কমিটির মুখোমুখি মাহমুদউল্লাহ
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারত বিশ্বকাপে সেমিফাইনাল স্বপ্ন নিয়ে খেলতে গিয়েছিল বাংলাদেশ দল। কিন্তু টুর্নামেন্টটি থেকে সবার আগে ছিটকে পড়ে সাকিবরা। নয় ম্যাচে মাত্র দুইটিতে জয় পায় টাইগাররা। পুরো টুর্নামেন্ট জুড়ে এমন বাজে পারফরম্যান্সের কারণ অনুসন্ধানে তিন সদস্যের কমিটি গঠন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।


বিসিবির পরিচালক এনায়েত হোসেন সিরাজের নেতৃত্বে কমিটির বাকি দুই সদস্য হলেন পরিচালক মাহবুবুল আনাম এবং বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক আকরাম খান।


শুরুতে নির্বাচকসহ কয়েকজন ক্রিকেটারের সঙ্গেও বসেছিল তদন্ত কমিটির সদস্যরা। এরপর আলাদা আলাদাভাবে ক্রিকেটার ও কোচদের ডাকছে তদন্ত কমিটি। তারই ধারাবাহিকতায় ১০ ডিসেম্বর, রবিবার বিকেলে বাংলাদেশ দলের টিম হোটেলে আসতে দেখা যায় বিশ্বকাপ ব্যর্থতার তদন্ত কমিটি দলকে।


প্রথম আকরাম খান এবং পরে এনায়েত হোসেন সিরাজকে সেখানে দেখা যায়। এই দুজনের সঙ্গে দেখা করেন মাহমুদউল্লাহ রিয়াদ। এদিকে টিম হোটেলে আগে থেকেই ছিলেন প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে। প্রধান কোচও এই আলোচনায় যোগ দিয়েছেন।


মূলত, বিশ্বকাপ ব্যর্থতার কারণ অনুসন্ধানে আজ মাহমুদউল্লাহর কাছে জানতে চেয়েছিল তদন্ত কমিটি। নির্দিষ্ট করে এই অভিজ্ঞ ক্রিকেটারের কাছে কী জানতে চাওয়া হয়েছে সে ব্যাপারে গণমাধ্যমে কিছু বলা হয়নি। তদন্ত শেষেই বিস্তারিত জানাবে বিসিবি।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com