সাকিবের চাওয়াতে নাফিস ইকবালকে ম্যানেজারি থেকে অব্যাহতি
প্রকাশ : ২৬ সেপ্টেম্বর ২০২৩, ১৯:৪৫
সাকিবের চাওয়াতে নাফিস ইকবালকে ম্যানেজারি থেকে অব্যাহতি
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের পর টাইগারদের ম্যানেজারের পদ ছাড়েন সাব্বির খান। এর পর ঘরের মাঠে পাকিস্তান সিরিজে দলের ভারপ্রাপ্ত লজিস্টিকস ম্যানেজারের দায়িত্ব নেন নাফিস ইকবাল। দলের সঙ্গে ভারত বিশ্বকাপের সফরসঙ্গী হওয়ার কথা ছিল। তবে, নাফিস ম্যানেজার হিসেবে ভারতে যান এমনটা চান না সাকিব এমন খবর হাওয়ায় ভাসছে। অধিনায়কের চাওয়ায় নাকি সম্মতি দিয়েছে ক্রিকেট বোর্ডও। যে কারণে অভিমানে ম্যাচ চলাকালেই বাসায় চলে গেছেন নাফিস ইকবাল।


এর আগে খবর এসেছিল, টিম ম্যানেজমেন্টের সঙ্গে মতবিরোধ হওয়ায় হঠাৎ করে ড্রেসিং রুম ছেড়ে গেছেন তামিম ইকবালের বড়ভাই নাফিস ইকবাল। এভাবে দল ছেড়ে যাওয়ায় লজিস্টিক ম্যানেজারের চাকরি হারাতে পারেন সাবেক এই ক্রিকেটার।


বিসিবিতে সাকিব-তামিম বিতর্কের শুরু ২৫ সেপ্টেম্বর, সোমবার রাত থেকে। তামিম ইকবাল বিসিবিকে জানান তিনি পুরো ফিট নন, ফলে বিশ্বকাপে সব ম্যাচ খেলতে পারবেন না। তার এমন শর্ত শুনে জরুরি মিটিং করে টিম ম্যানেজমেন্ট।


এর মধ্যে গতকাল দেশে ফেরেন কোচ চন্ডিকা হাথুরুসিংহে। ঢাকায় ফিরে মধ্যরাতেই বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের বাসায় দেখা করতে যান প্রধান কোচ। সেখানে উপস্থিত ছিলেন সাকিবও। সেখানে তামিমকে নিয়ে আলোচনা হয়।


ওই আলোচনায় তামিমের শর্তে বিরক্ত হয়েছেন সাকিব। এমনকি আনফিট কাউকে দলে নিলে বিশ্বকাপের আগে নেতৃত্ব ছাড়ার ইচ্ছার কথাও নাকি জানিয়েছেন বাংলাদেশ অধিনায়ক।


এ নিয়ে আজ দিনভর অনেক আলোচনা হয়। কথা বলতে বিসিবিতে এসেছিলেন সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাও।


এর মধ্যে গুঞ্জন ছড়িয়ে পড়ে তামিম ইকবালকে ছাড়াই বাংলাদেশ বিশ্বকাপে যাবে। এখন শোনা যাচ্ছে, তামিমের পাশাপাশি তার ভাই নাফিস ইকবালও মিস করতে যাচ্ছেন বিশ্বকাপ। কারণ হিসেবে জানা গেছে, অধিনায়ক সাকিব আল হাসান নাকি চান না নাফিস দলের সঙ্গে থাকুন!


বিবার্তা/পুলক/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com