ম্যাচসেরার অর্থ পুরোটাই মাঠকর্মীদের দিয়ে দিলেন সিরাজ
প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০২৩, ২২:৩৬
ম্যাচসেরার অর্থ পুরোটাই মাঠকর্মীদের দিয়ে দিলেন সিরাজ
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

এশিয়া কাপ ফাইনালে সিরাজের কাছেই ধরাশয়ী লঙ্কানরা। মাত্র ২১ রানে ৬ উইকেট নিয়ে শ্রীলঙ্কার ইনিংস বিধ্বস্ত করেন তিনি। এমন পারফরম্যান্সের পর ম্যাচ সেরার পুরস্কারও উঠেছে সিরাজের হাতে। তবে আর্থিক পুরষ্কার হিসেবে পাওয়া ৫ হাজার ডলার কলম্বোর মাঠকর্মীদের হাতে তুলে দিয়ে এক অনন্য নজির গড়লেন তিনি।


ম্যাচ সেরার পুরষ্কার হাতে নিয়ে সিরাজ বলেছেন, এই অর্থ পুরস্কারটা গ্রাউন্ডসম্যানদের জন্য। তাঁদের ছাড়া এই টুর্নামেন্টটা হতো না। আমি গত কয়েক ম্যাচে ভালোই বোলিং করছিলাম। অনেক বল ব্যাটের কানা ছুঁয়ে যাই যাই করছিল। আজ সেই ব্যাটের কানা খুঁজে পেয়েছি।


তিনি আরও বলেছেন, উইকেটে আজ বল সিম করছিল। সুইংও ছিল। তাই আমি ফুল লেংথে বল করার চেষ্টা করেছি। ফাস্ট বোলারদের মধ্যে যখন বোঝাপড়াটা ভালো হয়, তখন ভালো কিছু হয়।


এশিয়া কাপের শিরোপা জয়ের নায়ককে প্রশংসায় ভাসিয়ে অধিনায়ক রোহিত শর্মা বলেছেন, সিরাজকে অনেক কৃতিত্ব দিতেই হয়। সে সুইং করাতে পারে, সিম মুভমেন্টও করাতে পারে। সব পেসারদের মধ্যে এই দক্ষতা থাকে না। সে এখন যথেষ্ট অভিজ্ঞতাও অর্জন করেছে।


এদিন এশিয়া ক্রিকেট কাউন্সিলের (এসিসি) পক্ষ থেকে ৫০ হাজার ডলার পুরষ্কার দেয়া হয়েছে মাঠকর্মীদের।


সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে এসিসি চেয়ারম্যান জয় শাহ লিখেছেন, নেপথ্য নায়কদের বাহবা দিতেই হয়। এসিসি ও শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড কলম্বো ও ক্যান্ডির কিউরেটর ও মাঠকর্মীদের ৫০ হাজার ডলার পুরস্কার দিতে পেরে গর্বিত। তাঁদের কঠোর পরিশ্রম ও নিবেদন এবারের এশিয়া কাপকে স্মরণীয় টুর্নামেন্টে পরিণত করেছে। উইকেট তৈরি থেকে শুরু করে মসৃণ আউটফিল্ড, তাঁরা জমজমাট ক্রিকেট ম্যাচের মঞ্চ তৈরি করে দিয়েছেন।


বিবার্তা/পুলক/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com