পর্যালোচনায় বাফুফের তদন্ত কমিটি
প্রকাশ : ২৫ মে ২০২৩, ১১:০৪
পর্যালোচনায় বাফুফের তদন্ত কমিটি
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাফুফের তদন্ত কমিটির পঞ্চম সভা ছিল মঙ্গলবার (২৪মে)। এই সভায় তদন্ত কমিটির আহ্বায়ক ও বাফুফের অন্যতম সহ-সভাপতি কাজী নাবিল আহমেদ অনুপস্থিত থাকায় সিনিয়র সংগঠক এবং কমিটির মধ্যে বয়োজ্যেষ্ঠ আব্দুর রহিম সভাপতিত্ব করেন। কাজী নাবিল আহমেদ রাষ্ট্রীয় কাজে চীন সফরে রয়েছেন।


এদিন প্রায় তিন ঘণ্টা কমিটির সভা অনুষ্ঠিত হয়। বিগত তিন সভায় তদন্ত কমিটি বাফুফের স্টাফদের তলব করলেও এই সভায় কাউকে ডাকা হয়নি। বিগত সভাগুলোতে যারা স্বাক্ষ্য দিয়েছেন সেগুলো পর্যালোচনা এবং কাগজপত্র পর্যালোচনা করে প্রতিবেদনের কাজ কিছুটা গুছিয়েছে তদন্ত কমিটি। এমন তথ্য বিশ্বস্ত সূত্রে জানা গেছে, বিগত চার সভা শেষে আনুষ্ঠানিকভাবে ব্রিফিং হলেও পঞ্চম সভা শেষে মিডিয়ায় কোনো ব্রিফিং হয়নি।


তদন্ত কমিটির আহ্বায়ক রাষ্ট্রীয় সফর শেষে আগামী সপ্তাহের শেষের দিকে আসার কথা রয়েছে। এর আগে তদন্ত কমিটির আরেকটি সভা অনুষ্ঠিত হতে পারে। চার সভায় অনুপস্থিত থাকা তদন্ত কমিটির সদস্য ইলিয়াস হোসেন এই সভায় যোগ দিয়েছিলেন। পাঁচটি সভাতেই অনুপস্থিত কমিটির অন্য দুই সদস্য হারুনুর রশীদ ও ইমরুল হাসান। বাফুফের কয়েক বারের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ শারীরিকভাবে অসুস্থ। বাফুফে সহ-সভাপতি ইমরুল হাসান গত মঙ্গলবার কিংস অ্যারেনায় পুরস্কার প্রদানে উপস্থিত থাকলেও বিগত সভার মতো গতকালও অনুপস্থিত ছিলেন।


বিবার্তা/কেআর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com