চোখের ডাক্তারের কাছে মিরাজ
প্রকাশ : ১৯ মার্চ ২০২৩, ১৫:৫৯
চোখের ডাক্তারের কাছে মিরাজ
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

আইরিশদের বিপক্ষে দল যখন পুরোপুরি ফিট, তখনই চোট পেয়ে মাঠ ছাড়েন লালসবুজরে জার্সিতে ব্যাট ও বল হাতে আলো ছড়ানো মেহেদী হাসান মিরাজ। গা গরমের ম্যাচে অনুশীলনে সতীর্থদরে সাথে তিনি ফুটবল খেলেছেন। সেখানেই বাধে বিপত্তি। চোখের নিচে চোটের কারণে পরে প্রথম ওডিআই থেকে সটকে গেছেন মিরাজ। ভয় এখন দ্বিতীয় ওডিআই ম্যাচ খেলা নিয়েও।


চোট গুরুতর হওয়ায় তৎক্ষনাৎ মিরাজকে হাসপাতালে নেয়া হয়েছিল। আয়ারল্যান্ডের বিপক্ষে ওডিআই সিরিজের প্রথম ম্যাচের সেরে না উঠায় তার মাঠে নামা হয়নি। আজ এই অলরাউন্ডারকে চোখের ডাক্তারের কাছেও নেয়া হয়।


মিরাজ আগের থেকে ভালো আছেন বলে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন, বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরী। ১৯ মার্চ, রবিবার সকালে চোখের ডাক্তারের কাছে গেছে মিরাজ। এখন উনিই দেখবেন সব।


তবে মিরাজের পরের ম্যাচ খেলা দেবাশীষ জানান, ‘চোখে রক্ত জমাট বা অন্যান্য যে সমস্যা ছিল সেটি কমে গেছে। তবুও চোখের বিষয় তো, ডাক্তারের কথা ছাড়া তো আমরা নিশ্চিত হতে পারব না। তবে আগের থেকে ভালো আছে মিরাজ। আগে দেখুক ডাক্তার কি জানায়। ডাক্তারের রিপোর্ট পেলেই পরবর্তী সিদ্ধান্ত জানা যাবে।’


এর আগে মাঠে অনুশীলনের সময় পেসার হাসান মাহমুদের একটি কিক হঠাৎ মুখে এসে লাগে মিরাজের। এরপর মুখে হাত দিয়ে মাঠেই বসে পড়েন এই অলরাউন্ডার। ফিজিও বাইজিদুল ইসলাম এসে কিছুক্ষণ দেখাশোনা করেন, পরে মিরাজকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে।


বিবার্তা/এমএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com