গ্র্যাজুয়েট সাকিব
প্রকাশ : ১৯ মার্চ ২০২৩, ১৪:০২
গ্র্যাজুয়েট সাকিব
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিশ্ব সেরা ক্রিকেটার সাকিব আল হাসান মাঠে অসাধারণ। তবে মাঠের বাইরে সাকিব এবার অর্জন করলেন ভিন্ন এক কীর্তি, পূরণ করেছেন অনেক দিনের স্বপ্ন।


১৯ মার্চ, রবিবার নিজের একাডেমিক প্রতিষ্ঠান আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশ থেকে তিনি গ্র্যাজুয়েট খেতাব অর্জন করেছেন।


শিক্ষাক্ষেত্রের এই অর্জনে গর্বের কথা জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেটের পোস্টারবয় সাকিব আল হাসান। এ সময় তিনি অনেক আনন্দিত বোধ করছেন বলে জানান। সাকিব বলেন, ‌‌‘আজকে আমি খুশি, খুবই আনন্দিত এবং গর্বিত। অবশেষে আমার এই স্বপ্ন পূরণ হলো। খেলার মাঠে হয়তো আমার কিছু অর্জন আছে তবে এটা সবসময় আমার স্বপ্ন ছিল। নাদিয়া আপুকে ধন্যবাদ জানাব আলাদা করে। কারণ তার কারণে আমি এটা কমপ্লিট করতে পেরেছি। ধন্যবাদ নাদিয়া আপুকে।’


আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশের সমাবর্তন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি। এ সময় শিক্ষামন্ত্রী সাকিব আল হাসানকে মেডেল পরিয়ে দেন।


আয়ারল্যান্ডের বিপক্ষে চলমান ওয়ানডে সিরিজের কোনো ম্যাচ নেই আজ। ফলে আগামীকাল অনুষ্ঠিতব্য দ্বিতীয় ম্যাচের আগে বিশ্রামে কাটাচ্ছে দু'দল। দু'দলের কেউই আজ অনুশীলন করছেন না। এরই ফাঁকে নিজের প্রতিষ্ঠানের সমাবর্তনে ছুটে গেলেন বিশ্বসেরা এই টাইগার অলরাউন্ডার।


আগামীকাল (২০ মার্চ) সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে আয়ারল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ দল। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে দুপুর ২টায়।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com