‘নেইমার না থাকলে বিশ্বকাপের সৌন্দর্য থাকে না’
প্রকাশ : ২৬ নভেম্বর ২০২২, ১৪:৫৩
‘নেইমার না থাকলে বিশ্বকাপের সৌন্দর্য থাকে না’
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

হেক্সা মিশনে কাতারে পা রেখেছে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিল। নিজেদের প্রথম ম্যাচে রিচার্লিসনের দুর্দান্ত দুই গোলে সার্বিয়ার বিপক্ষে ম্যাচে জয় দিয়ে মাঠ ছেড়েছে তারা। তবে সবচেয়ে খারাপ খবর ম্যাচে ইনজুরিতে পড়েছিলেন দলের সেরা তারকা নেইমার। যার ফলে সুইজারল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে থাকছেন না তিনি।


তবে টিওয়াইসি স্পোর্টসসহ আন্তর্জাতিক একাধিক সংবাদমাধ্যম জানাচ্ছে, গ্রুপ পর্বে আর নেইমারের সার্ভিস পাবে না ব্রাজিল। অর্থাৎ সাম্বার দেশটি নকআউটে গেলেই শুধু মাঠে নামতে পারবেন তিনি।


এদিকে ব্রাজিলের পাঁড় ভক্ত বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার রুবেল হোসেন। তাই তো জয়ী ম্যাচে নেইমার ইনজুরিতে পড়ায় খারাপ লেগেছে তার।



শনিবার (২৬ নভেম্বর) নিজের ভেরিফাইড ফেসবুকে নিজের সে কষ্টের কথা জানিয়ে পোস্ট দিয়েছেন তিনি। রুবেল লিখেন, আমি ছোটবেলা থেকেই ব্রাজিল টিমের সাপোর্টার। সত্যি নেইমারের জন্য খারাপ লাগছে। আমি কখনোই চাই না, শুধু নেইমার নয় যেকোনো ফুটবলার বিশ্বকাপের মতো এত বড় আসর থেকে ইনজুরির কারণে ছিটকে যাক।


সেই পোস্টে নেইমারের প্রশংসা করে তিনি আরও লেখেন, তুমি না থাকলে বিশ্বকাপের সৌন্দর্য থাকে না। নেইমার অনন্য এক ফুটবল প্রতিভার নাম।


সার্বিয়ার বিপক্ষে ২-০ গোলে জেতা ম্যাচে চোট পান নেইমার। এতে করে ম্যাচের ৭৯তম মিনিটেই মাঠ ছেড়ে যেতে হয় তাকে। সার্বিয়ান ফুলব্যাক মিলেনকোভিচের কড়া ট্যাকলে নেইমারের ডান পায়ের গোড়ালি মচকে যায়। এর প্রায় ১২ মিনিট পর নেইমারকে তুলে নেন ব্রাজিল কোচ তিতে।


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com