ফ্লাইট মিস করায় বিশ্বকাপ দল থেকে বাদ হেটমায়ার
প্রকাশ : ০৪ অক্টোবর ২০২২, ১১:২৮
ফ্লাইট মিস করায় বিশ্বকাপ দল থেকে বাদ হেটমায়ার
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিশ্বকাপের দল থেকে বাদ পড়লেন ওয়েস্ট ইন্ডিজের বাঁহাতি তারকা ব্যাটসম্যান শিমরন হেটমায়ার। অথচ বিশ্বকাপে খেলা একটি খেলোয়াড়ের অনেক বড় স্বপ্ন। কিন্তু সেই স্বপ্ন আর পূরণ হচ্ছে না হেটমায়ারের।


বিশ্বকাপে খেলার আগে অস্ট্রেলিয়াতে একটি টি-টোয়েন্টি সিরিজ খেলবে ক্যারিবিয়রা। সে সিরিজে অংশ নিতে ইতোমধ্যে অজিদের ডেরায় পা রেখেছে ক্যারিবিয়রা। কিন্তু অস্ট্রেলিয়ার উদ্দেশ্য উড়াল হবার সময়ই বেঁধেছে বিপত্তি। বোর্ডের বেঁধে দেয়া নিয়ম মেনে বিশ্বকাপ স্কোয়াডের সব ক্রিকেটাররা বিমানবন্দরে আসলেও আসেননি শিমরন হেটমায়ার। যার ফলে তার ওপর বেজায় চটেছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ প্রশাসন।


অবশ্য প্রথমবার ফ্লাইট মিস করার পর হেটমায়ারকে আরো একবার সুযোগ দেয় উইন্ডিজ ক্রিকেট বোর্ড। কিন্তু পারিবারিক কারণ দেখিয়ে দ্বিতীয়বারেও যেতে ব্যর্থ হেটমায়ার। যার ফলে বোর্ড হেটমায়ারকে বিশ্বকাপ দল থেকে বাদই দিয়ে দেয়।


সোমবার (৩ অক্টোবর) আনুষ্ঠানিকভাবে তার পরিবর্তে শামারাহ ব্রুকসকে অস্ট্রেলিয়ায় পাঠানোর সিদ্ধান্তের বিষয়টি নিশ্চিত করেছে উইন্ডিজ ক্রিকেট বোর্ড।


বিবৃতিতে বলা হয়েছে, পারিবারিক কারণে ১ অক্টোবরের ফ্লাইট পেছানোর অনুরোধ করেছিলেন শিমরন হেটমায়ার। পরে অনেক কষ্টে তার জন্য ৩ তারিখের ফ্লাইটে একটি সিট ম্যানেজ করা হয়। কিন্ত তিনি পুনঃনির্ধারিত ফ্লাইটও মিস করায় বোর্ড এমন সিদ্ধান্ত নিয়েছে।


সেখানে আরো বলা হয়, আজ সকালে হেটমায়ার জানিয়েছে তিনি রাতের ফ্লাইটে যাচ্ছেন না। বিকেলে নির্বাচক প্যানেলকে এ তথ্য জানানোর পর তারা শিমরন হেটমায়ারের বদলি হিসেবে শামারাহ ব্রুকসকে বিশ্বকাপ দলে অন্তর্ভুক্ত করার সিদ্ধান্ত নেন।


৪ অক্টোবর অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে মুখোমুখি হবে ওয়েস্ট ইন্ডিজ। ৭ অক্টোবর দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে দুই দল। এরপর ১০ অক্টোবর প্রস্তুতি ম্যাচ দিয়ে বিশ্বকাপ যাত্রা শুরু করবে ওয়েস্ট ইন্ডিজ।


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com