কাতারে ফুটবল খেলতে যাচ্ছে নারী পথশিশুরা
প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০২২, ১৬:৫৭
কাতারে ফুটবল খেলতে যাচ্ছে নারী পথশিশুরা
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

এবার কাতারে ফুটবল খেলতে যাচ্ছে বাংলাদেশের সুবিধা বঞ্চিত একদল নারী পথশিশু। কেএফসি’র পৃষ্ঠাপোষকতায় আগামী ৮ থেকে ১৫ অক্টোবর কাতারের দোহায় স্ট্রিট চিলড্রেন ওয়ার্ল্ডকাপে ১০ জন সুবিধাবঞ্চিত মেয়েদের একটি দল নিয়ে যাচ্ছে বেসরকারি সংস্থা লিডো।


রবিবার (২৫ সেপ্টেম্বর) কেএফসির গুলশান শাখায় দলটির কাছে জার্সি হস্তান্তর করে ট্রান্সকম ফুডস লিমিটেডের এই অংগ প্রতিষ্ঠানটি। এই সময় দোহায় স্ট্রিট চিলড্রেন ওয়ার্ল্ডকাপে অংশ নিতে যাওয়া ১০ নারী পথশিশু কোচ ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


সুবিধাবঞ্চিত এসব শিশুদের উৎসাহিত করে ট্রান্সকম ফুডসের সিইও অমিত দেব থাপা এসময় বলেন,‘ অনুপ্রেরণা এবং আত্মবিশ্বাসই পারে সফল হওয়ার পথে এগিয়ে নিয়ে যেতে। বাংলাদেশে যাত্রার শুরু থেকেই কেএফসি আলোকবর্তিকা হাতে সমাজে আশার আলো ছড়াতে যথাসাধ্য চেষ্টা করে যাচ্ছে। সুবিধাবঞ্চিত বাচ্চাদের জন্য কিছু করতে পেরে আমরা খুবই গর্বিত।


কেএফসি ওদের জন্য আরো এমন সুযোগ করে দিতে চায় যা দেশের জন্য গৌরব বয়ে আনবে। ভবিষ্যতে তাদের জন্য আরো অনেক কিছু করার প্রত্যয় নিয়ে আমরা এগিয়ে যাচ্ছি।’ ট্রান্সকম ফুডসের হেড অব মার্কেটিং মুরাদুল মুস্তাকিনসহ কেএফসির শীর্ষ কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com