পাকিস্তানের সামনে রানের পাহাড়
প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০২২, ২২:৪৫
পাকিস্তানের সামনে রানের পাহাড়
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

তৃতীয় টি-টোয়েন্টিতে আগে ব্যাট করে পাকিস্তানের সামনে রানের পাহাড় দাঁড় করিয়েছে সফরকারি ইংল্যান্ড। জিততে হলে পাকিস্তানকে অবিশ্বাস্য কিছুই করতে হবে। যদিও দ্বিতীয় টি-টোয়েন্টিতে বিনা উইকেটে ২০০ রান টপকে জয় তুলে নিয়েছিল পাকিস্তান। জিততে হলে পাকিস্তানকে করতে হবে ২২২ রান। যা একটি রেকর্ডও বটে।


শুক্রবার (২৩ সেপ্টেম্বর) করাচি ন্যাশনাল স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায় ম্যাচটি শুরু হয়। সরাসরি দেখাচ্ছে সনি সিক্স।


টস হেরে ব্যাট করতে নেমে দলীয় ১৮ রানেই ফিল সল্টকে হারায় ইংল্যান্ড। দ্বিতীয় উইকেটে সেই ধাক্কা সামালন দেন উইল জ্যাকস ও ডেভিড মালান। দলীয় ৬১ রানে মালানকে বিদায় করেন উসমান কাদির। দলীয় ৮২ রানে আরও একবার ইংলিশ শিবিরে ধাক্কা দেন উসমান। এবার ফিরেন ২২ বলে ৮ চারের সাহায্যে ৪০ রান করা উইল জ্যাকস।


এরপর আর পেছনে তাকাতে হয়নি ইংলিশদের। চতুর্থ উইকেটে বেন ডাকেট ও হ্যারি ব্রুক পাকিস্তান বোলারদের কচুকাটা করতে থাকেন। পাকিস্তানের খরুচে বোলার ছিলেন শাহনেওয়াজ দাহানী। তিনি চার ওভারে দেন ৬২ রান। ডাকেট ও ব্রুক চতুর্থ উইকেটে করেন ১৩৯ রানের জুটি।


বেন ডাকেট ৪২ বলে ১ ছয় ও ৮ চারে করেন অপরাজিত ৭০ রান। আর হ্যারি ব্রুক ৩৫ বলে ৫ ছয় ও ৮ চারে করেন অপরাজিত ৮১ রান।


পাকিস্তানের হয়ে উসমান কাদির ২টি ও মোহাম্মদ হাসনাইন একটি উইকেট লাভ করেন।


উল্লেখ্য, প্রথম টি-টোয়েন্টিতে ইংল্যান্ড পাকিস্তানকে ৬ উইকেটে এবং দ্বিতীয় টি-টোয়েন্টিতে পাকিস্তান ইংল্যান্ডকে ১০ উইকেটে পরাজিত করে।


পাকিস্তান একাদশ
বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), হায়দার আলী, শান মাসুদ, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, মোহাম্মদ নওয়াজ, শাহনেওয়াজ দাহানী, মোহাম্মদ হাসনাইন, হারিস রউফ ও উসমান কাদির।


ইংল্যান্ড একাদশ
ফিল সল্ট (উইকেটরক্ষক), উইল জ্যাকস, ডেভিড মালান, বেন ডাকেট, মঈন আলী (অধিনায়ক), স্যাম কারান, লিয়াম ডসন, আদিল রশিদ, মার্ক উড ও রেস ট্রপলি।


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com