বাবর-রিজওয়ানকে ‘স্বার্থপর’ বললেন শাহিন
প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০২২, ১৬:২৪
বাবর-রিজওয়ানকে ‘স্বার্থপর’ বললেন শাহিন
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+
নিজেদের ২০ ওভারে ১৯৯ রানের বড় সংগ্রহ দাঁড় করেছিল ইংল্যান্ড। টি-টোয়েন্টি ক্রিকেটে যেকোনো দিন এটি অনেক ভালো সংগ্রহ। কিন্তু বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ানের দিনে এটি যেনো মামুলি স্কোর। যার প্রমাণ মিললো বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে।

অবিশ্বাস্য জুটিতে বিশ্বরেকর্ড গড়ে তিন বল আগেই দলকে পুরো ১০ উইকেটের জয় এনে দিয়েছেন বাবর ও রিজওয়ান। অধিনায়ক বাবর হাঁকিয়েছেন ক্যারিয়ারের দ্বিতীয় সেঞ্চুরি, খেলেছেন ৬৬ বলে ১১০ রানের ইনিংস। রিজওয়ানের ব্যাট থেকে এসেছে ৫১ বলে ৮৮ রান। দলকে জিতিয়ে বিজয়ীর বেশে মাঠ ছেড়েছেন দুজন। তবু কি না তাদেরকে স্বার্থপর বললেন সতীর্থ পেসার শাহিন শাহ আফ্রিদি!

বর্তমানে ইনজুরি থেকে পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে থাকায় খেলতে পারছেন না শাহিন। তবে পুরো ম্যাচই দেখছেন তিনি। বাবর-রিজওয়ানের জুটিতে পাকিস্তানের ১০ উইকেটের জয়ের পরই নিন্দুকদের খোঁচা মেরে টুইটবার্তায় দলকে অভিনন্দন জানিয়েছেন এ তরুণ পেসার।

তিনি লিখেছেন, ‘আমার মনে হয়, বাবর-রিজওয়ানকে বাদ দেওয়ার সময় এসেছে। কী স্বার্থপর খেলোয়াড় তারা। ঠিকভাবে খেললে ১৫ ওভারেই খেলা শেষ হওয়ার কথা। অথচ তারা কি না শেষ ওভারে নিয়ে গেলো। এ দুজনের বিরুদ্ধে আন্দোলন করা যাক। কী বলেন?’

শাহিন আরও লিখেছেন, ‘এই অসাধারণ পাকিস্তান দলকে নিয়ে আমি খুবই গর্বিত।’

সাম্প্রতিক সময়ে বাবর ও রিজওয়ানের ব্যাটিংয়ের স্ট্রাইকরেট নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকে। বিশেষ করে পাকিস্তানের সাবেক পেসার আকিব জাভেদ জানিয়েছেন, ধীর ব্যাটিংয়ের কারণে পিএসএলে বাবরকে আউট না করার পরিকল্পনা থাকে তাদের। এসবের জবাবেই মূলত টিপ্পনী কেটে স্বার্থপর বলেছেন শাহিন।

বিবার্তা/এমএইচ
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com