কোচ নয়, শ্রীরামকে পরামর্শক হিসেবে আনছে বিসিবি
প্রকাশ : ১৯ আগস্ট ২০২২, ১৫:২৪
কোচ নয়, শ্রীরামকে পরামর্শক হিসেবে আনছে বিসিবি
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে এশিয়া কাপের লড়াই। এই দুই মেগা টুর্নামেন্টকে সামনে রেখে হারের বৃত্তে আটকে যাওয়া টি-টোয়েন্টি দলকে ঢেলে সাজাতে চায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড। শুধু ক্রিকেটার আর ব্যাটিং পজিশনেই নয়, পরিবর্তনের ভাবনা আছে কোচিং প্যানেলে। এ নিয়ে চলছে জোর আলোচনা। এই আলোচনায় হাওয়া লাগে, হেড কোচ রাসেল ডমিঙ্গোকে সরিয়ে টি-টোয়েন্টি দলের দায়িত্ব দেয়া হবে শ্রীধরন শ্রীরামকে।


তবে পুরো বিষয়টি শুক্রবার (১৯ আগস্ট) পরিষ্কার করেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। হেড কোচ হিসেবে নয়, ভারতের সাবেক এই ক্রিকেটারকে নিয়োগ দেওয়া হচ্ছে টি-টোয়েন্টি দলের পরামর্শক হিসেবে। আপাতত অস্ট্রেলিয়া বিশ্বকাপ পর্যন্ত টাইগারদের দায়িত্ব সামলাবেন শ্রীরাম।


সংবাদমাধ্যমকে পাপন বলেন, ‘প্রথম কথা হচ্ছে শ্রীরামকে আমরা শর্টলিস্ট করেছিলাম, সে ওই লিস্টে ছিল। এবং সে আমাদের এখানে ২১ তারিখ দুপুরবেলা আসার কথা। দায়িত্ব ঠিক না, মানে কোচ হিসেবে আসছে না। সে অবশ্যই হেড কোচ হিসেবে আসছে না। সে আসছে অ্যাজ অ্যা টেকনিক্যাল কলসালটেন্ট।’


শ্রীরাম ভারতের হয়ে খেলোয়াড়ি জীবনটা অবশ্য খুব বড় করতে পারেননি। ২০০০ থেকে ২০০৪ সাল পর্যন্ত তিনি খেলেছেন মোটে ৮ ম্যাচ। যার সর্বশেষ ম্যাচটা খেলেছেন বাংলাদেশের বিপক্ষে। ২০০৪ সালের ২৬ ডিসেম্বর টাইগারদের শততম ওয়ানডেতে ঐতিহাসিক জয়ের দিনে তিনি ছিলেন ভারতের একাদশে। চারে নেমে খেলেছিলেন ৯১ বলে ৫৭ রানের ইনিংস।


শ্রীরাম এরপর মনোযোগ দেন কোচিংয়ে। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর কোচিং স্টাফ ছিলেন তিনি। এরপর ২০১৬ সাল থেকে ছয় বছর অস্ট্রেলিয়া জাতীয় দলের সহকারী কোচ হিসেবে কাজ করেছেন তিনি।


বিবার্তা/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com