সমর্থকদের ধৈর্য ধরতে বললেন জাভি
প্রকাশ : ১৪ আগস্ট ২০২২, ১৬:০০
সমর্থকদের ধৈর্য ধরতে বললেন জাভি
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

চলতি দলবদলের মৌসুমে একের পর এক চমক দেখিয়েছে বার্সেলোনা। বড় বড় ক্লাবের আকর্ষণের কেন্দ্রে থাকা খেলোয়াড়দের দলে ভিড়িয়ে রীতিমতো তাক লাগিয়েছিলো কাতালানরা। কিন্তু মৌসুমের শুরুটা তাদের ভালো হয়নি। রায়ো ভায়োকানোর বিপক্ষে ড্র করে লা লিগা শুরু করেছে জাভি হার্নান্দেজের দল। যদিও ম্যাচে দাপট দেখিয়েছে তার দলই। তবে গোলমুখে নেওয়া ২১ শটের কেবল ছয়টি রাখতে পেরেছিল লক্ষ্যে।


রায়ো ভায়োকানোর বিপক্ষে ড্রয়ের পর বার্সেলোনা কোচ জাভি ধৈর্য ধরার পরামর্শ দিয়েছেন তাদের ওপর বিশ্বাস রেখেছেন এমন সমর্থকদের। গত কয়েক সপ্তাহে দলে ভেড়ানো খেলোয়াড়দের নিবন্ধন করাতে শেষ মুহূর্ত অবধি অপেক্ষা করতে হয়েছে বার্সাকে। জাভি বলছেন, এই খেলোয়াড়দের নিয়ে তৈরি মডেলে আস্থা রাখতে হবে।


তিনি বলেছেন, ‘আমরা মানুষকে দেখাতে চাই সঠিক পথে আছি। কারণ আমরা কিছুটা প্রত্যাশা দেখিয়েছি কিন্তু এটা কেবলই শুরু। এই দলের প্রতি যাদের বিশ্বাস আছে, তাদের আমি ধৈর্য ধরতে বলবো। আজকের ম্যাচ হতাশাজনক ছিল কিন্তু এটা শুধুই শুরু। আমাদের খেলার এই ধরনে আস্থা রাখতে হবে, এটাই আমাদের সাফল্যে পৌঁছে দেবে।


আগামী সপ্তাহে রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে মাঠে নামবে বার্সা। এর আগেই বাকি থাকা জুলোস কুন্দের নিবন্ধন করার সুযোগ বার্সার। জাভি বলছেন, প্রত্যাশার ভারের কারণে ভায়োকানোর বিপক্ষে এমন ফল করতে হয়েছে তাদের।


বিবার্তা/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com