ইমরুল বললেন ‘পেজ হ্যাক হয়েছিল’
প্রকাশ : ০৮ আগস্ট ২০২২, ১৬:০৭
ইমরুল বললেন ‘পেজ হ্যাক হয়েছিল’
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

জিম্বাবুয়ের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে ৫ উইকেটে হেরে সিরিজ হাতছাড়া হয়েছে বাংলাদেশের। রবিবার (৭ আগস্ট) রাতে ম্যাচ শেষের পরপরই নিজের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে শুধু ইমোজি সংবলিত একটি পোস্ট দিয়ে আলোচনার জন্ম দিয়েছেন জাতীয় দলের ওপেনার ইমরুল কায়েস। পোস্ট প্রকাশের কিছু সময় পরই অবশ্য সেটি মুছে ফেলা হয়। তবে ততক্ষণে নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে ‘বিতর্কিত’ সেই পোস্টের স্ক্রিনশট।


ইমরুলের আলোচিত সেই ফেসবুক পোস্টে ‘ফিলিং স্যাড’ যুক্ত করলেও বেশকিছু অট্টহাসির ইমোটিকন ছিল। পোস্ট প্রকাশের কয়েক মিনিটের মধ্যে সেটা মুছে দিয়ে তার ভেরিফায়েড পেজ থেকে আরেকটি পোস্ট করা হয়, সেখানে কিছু সময়ের জন্য তার পেজটি হ্যাক হয়েছিল বলে দাবি করেছেন এই ক্রিকেটারের পেজের অ্যাডমিন।


পোস্টে অ্যাডমিন লিখেছেন, ‘কিছুক্ষণ আগে পেজটি হ্যাকারদের নিয়ন্ত্রণে ছিল। ইমরুল কায়েস ভাইয়ের ফেসবুক আইডি হ্যাক হওয়ার ফলে পেজটির নিয়ন্ত্রণ হ্যাকারদের কাছে চলে যায়। আলহামদুলিল্লাহ, বেশ কিছুক্ষণ চেষ্টার পর আমরা পেজটি আবারও ফিরে পেয়েছি। হ্যাকারদের নিয়ন্ত্রণে থাকার সময় পেজ থেকে প্রকাশিত স্ট্যাটাসের জন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত। -এডমিন’।


যদিও পেজ হ্যাকের সময় এবং এত দ্রুততার সঙ্গে হ্যাকারদের কবল থেকে পেজ উদ্ধারের বিষয়টি নিয়ে উষ্মা প্রকাশ করেছেন নেট নাগরিকরা।


উল্লেখ্য, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের এক সময়ের নিয়মিত মুখ ইমরুল কায়েস ২০১৯ সাল থেকে জাতীয় দলের বাইরে আছেন। বাংলাদেশের হয়ে সবশেষ সাদা পোশাকের ক্রিকেটে দেখা গিয়েছিল তাকে। ওয়ানডে সব শেষ খেলেছেন ২০১৮ সালে। আর টি-টোয়েন্টি ফরম্যাটে শেষবার মাঠে নেমেছিলেন ২০১৭ সালে।


বিবার্তা/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com