সাকিবকে ‘ভুল’ পথ থেকে ফিরিয়ে আনতে চায় বিসিবি
প্রকাশ : ০৮ আগস্ট ২০২২, ১৫:৫৩
সাকিবকে ‘ভুল’ পথ থেকে ফিরিয়ে আনতে চায় বিসিবি
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ক্রিকেটসহ সবধরনের খেলার সংবাদ প্রকাশ করে ‘বেটউইনার’ নিউজ ডটকম। নতুন ক্রীড়াভিত্তিক এই নিউজ সাইটের শুভেচ্ছা দূত হিসেবে যুক্ত হয়েছেন বাংলাদেশের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। কোনো ক্রীড়াভিত্তিক ওয়েবসাইটের শুভেচ্ছা দূত হিসেবে দায়িত্ব পালন করা খারাপ কিছু নয়। তবে বিপত্তি হচ্ছে, বেটউইনার নিউজ বেটউইনার ডট কমের অঙ্গ প্রতিষ্ঠান। যা অনলাইনে জুয়া খেলার একটি মাধ্যম।


অথচ আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লিগ উপলক্ষে ফ্র্যাঞ্চাইজি চেয়ে যে বিজ্ঞাপন দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড, সেখানেও স্পষ্ট বলা আছে, বেটিং বা জুয়া সংক্রান্ত বা এর সঙ্গে সম্পৃক্ত কোনো প্রতিষ্ঠান ফ্র‍্যাঞ্চাইজির মালিকানা পাবে না। কিন্তু বোর্ডের চুক্তিবদ্ধ খেলোয়াড় হয়েও সাকিব এমন একটি প্রতিষ্ঠানের সঙ্গে বাণিজ্যিক চুক্তি করেছেন। এজন্য এই অলরাউন্ডারকে নোটিশ পাঠিয়েছে বিসিবি।


বোর্ড চাইছে নিজেদের ভাবমূর্তি রক্ষা করতে এবং সাকিব যে ‘ভুল’ পথে পা বাড়িয়েছেন, সেখান থেকে তাকে ফিরিয়ে আনতে। এজন্য তার সঙ্গে আলোচনা চালিয়ে যাচ্ছে বোর্ড। সোমবার মিরপুরে সংবাদ মাধ্যমকে এ কথা জানান বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস।


জালাল ইউনুস বলেন, ‘একটা ইস্যু হয়েছে এবং এটা নিয়ে আমরা তার সাথে যোগাযোগে আছি। একবার তার সাথে যোগাযোগ হয়েছে। আশা করি এই ইস্যুটা আমাদের সমাধান করা দরকার। এই সমস্যা সমাধানের জন্য আমরা তার সাথে আলাপ করছি। দুই-একদিনের মধ্যে আপনারা জানতে পারবেন।’


‘আমরা এই ধরনের ব্যাটিং জিনিসগুলো জিরো টলারেন্স শো করি। এখানে তার যে সম্পৃক্ততা দেখা যাচ্ছে, এ ধরনের কোনো একটা কোম্পানির সাথে তার চুক্তি হয়েছে। আমরা তাকে জানিয়েছি, সে জানে ব্যাপারটা এবং আমরা এটা যত দ্রুত সম্ভব সমাধান করার চেষ্টা করছি’, যোগ করেন জালাল।


এদিনে সাকিবের সঙ্গে চুক্তির পর যে জলঘোলা হয়েছে, সেই বিতর্ক থামাতে নিজেদের অবস্থান পরিষ্কার করেছে বেটউইনার নিউজ ডটকম। তারা তাদের ওয়েবসাইটে লিখেছে, এটার সঙ্গে ব্যাটিংয়ের কোনো সম্পর্ক নেই। শুধুমাত্র নিউজ পোর্টাল।


এ নিয়ে জালালের ব্যাখ্য, ‘আমরা এটা মানছি না বলেই তাকে জানানো হয়েছে। সে আমাদের খেলোয়াড় সেও বুঝবে। আর কেউ তো বিতর্কিত কোথাও জড়াতে চায় না। জেনে হোক অজান্তে হোক কিংবা ভুলে আমরা তাকে বলেছি, এটা সমাধানের চেষ্টা করছি। আশা করছি দ্রুত সমাধান করে ফেলব।’


বিবার্তা/জেএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com