পুমাসের জালে ৬ গোল দিয়ে বার্সার শিরোপা উৎসব
প্রকাশ : ০৮ আগস্ট ২০২২, ০৯:৪৫
পুমাসের জালে ৬ গোল দিয়ে বার্সার শিরোপা উৎসব
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

মেক্সিকান ক্লাব পুমাসের জালে আধডজন গোল দিয়ে জোয়ান গ্যাম্পার ট্রফি জিতেছে বার্সেলোনা। বার্সার জার্সিতে রবার্ট লেভান্ডভস্কির প্রথম গোল, পেদ্রির জোড়া গোলের সঙ্গে উসমান দেম্বেলে, পিয়ের-এমেরিক অবামেয়াং ও ফ্রেঙ্কি ডি ইয়ংদের একটি করে গোলে বড় জয়ে শিরোপা নিশ্চিত হয় দলটির।


অবশেষে বার্সেলোনার জার্সিতে গোল পেলেন দলটির নতুন স্ট্রাইকার রবার্ট লেভান্ডভস্কি। প্রাক-মৌসুমে বেশ কয়েকটি প্রীতি ম্যাচ খেললেও তার পা থেকে গোল আসেনি। শেষতক বার্সার জার্সিতে গোলের ঠিকানা খুঁজে পেয়েছেন এই পোলিশ স্ট্রাইকার। জোয়ান গ্যাম্পার ট্রফিতে ন্যু ক্যাম্পে মেক্সিকান ক্লাব পুমাসের বিপক্ষে ম্যাচ শুরুর ৩ মিনিটের মধ্যেই কাতালান ক্লাবটির হয়ে নিজের প্রথম গোল পান লেভান্ডভস্কি।


তার গোলের পর ম্যাচের প্রথম কুড়ি মিনিটের মধ্যে আরও তিনবার পুমাসের জাল কাঁপায় স্বাগতিক বার্সেলোনা। ৫ এবং ১৯ মিনিটে মিডফিল্ডার পেদ্রি এবং দশম মিনিটে উসমান দেম্বেলে বল জালে জড়ালে তখনই ম্যাচ থেকে ছিটকে মেক্সিকান অতিথিরা।


দ্বিতীয়ার্ধের ৪৯ এবং ৮৪ মিনিটে যথাক্রমে পিয়ের-এমেরিক অবামেয়াং এবং ফ্রেঙ্কি ডি ইয়ং আরও দুবার লক্ষ্যভেদ করলে বড় জয়ে শিরোপা নিশ্চিত হয় বার্সেলোনার।


এদিকে দীর্ঘ সময় বার্সার জার্সি গায়ে মাঠ মাতানো ব্রাজিলিয়ান কিংবদন্তি দানি আলভেস এদিন পুমাসের হয়ে খেলেছেন সাবেক ক্লাবের বিপক্ষে। ম্যাচ শেষে তাকে আনুষ্ঠানিকভাবে বিদায় জানিয়েছেন ন্যু ক্যাম্পে উপস্থিত প্রায় ৮৩ হাজার বার্সা সমর্থক। দ্বিতীয় মেয়াদে এক মৌসুম বার্সায় কাটিয়ে গত জুনে কাতালান ক্লাবটিকে বিদায় বলেছেন।


বিবার্তা/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com