আচমকা ডাক পেয়ে এবাদত নিজেই অবাক
প্রকাশ : ০৬ আগস্ট ২০২২, ২২:৪৬
আচমকা ডাক পেয়ে এবাদত নিজেই অবাক
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

জিম্বাবুয়ের বিপক্ষে বাকি দুটি ওয়ানডে ম্যাচের জন্য আচমকা ডাক পেয়েছেন পেসার এবাদত হোসেন। ইতোমধ্যে শনিবার (৬ আগস্ট) জিম্বাবুয়ের উদ্দেশে নাঈম হোসেনের সঙ্গে উড়ালও দিয়েছেন এই পেসার।


যাওয়ার আগে গণমাধ্যমের কাছে এই পেসার জানিয়েছেন, আচমকা ওয়ানডে দলে ডাক পেয়ে নিজেই অবাক হয়েছেন এবাদত।


জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি এবং ওয়ানডে সিরিজ খেলার উদ্দেশ্যে উড়াল দেওয়ার আগে চার পেসার নিয়ে যায় বাংলাদেশ। টি-টোয়েন্টি সিরিজে ঘুরিয়ে ফিরিয়ে চার পেসার মুস্তাফিজুর রহমান, শরীফুল ইসলাম, তাসকিন আহমেদ ও হাসান মাহমুদদের খেলানো হয়েছে। ওয়ানডে সিরিজেও সেই সুযোগ ছিল বাংলাদেশের সামনে।


বিশেষ করে শরীফুল প্রথম ওয়ানডেতে আঘাত পাওয়ার পর হাসান মাহমুদকে দিয়ে সেই অভাব ঘুচিয়ে দেয়া যেত। এছাড়াও শরীফুলের আঘাতটাও গুরুতর নয় বলেই জানিয়েছে টিম ফিজিও মোজাদ্দেদ সানি। তবে সেই পথে না হেঁটে দেশ থেকে এবাদতকে উড়িয়ে নিচ্ছে বিসিবি।


কেবল এবাদত নয় নাঈম শেখকেও জিম্বাবুয়েতে উড়িয়ে নেয়া অপ্রয়োজনীয় বলেই ব্যাখ্যা করা যায়। বিশেষ করে টি-টোয়েন্টি ফরম্যাটে নিয়মিত থাকা নাঈমকে ওয়ানডেতে টেনে আনার কোনো যুক্তিযুক্ত ব্যাখ্যা কী দিতে পারবে বোর্ড। এছাড়াও দলে তিন ওপেনার থাকতে আরেক ওপেনারকে উড়িয়ে নিয়ে দল কোন ম্যাজিক উপহার দেবে? যেখানে নাঈম নিজেই নেই সেরা ছন্দে।


নিজের অনুশীলন নিয়ে এবাদত আরো যোগ করেন, ‘আমি বাংলাদেশ টাইগার্সের হয়ে এইচপির বিপক্ষে খেলার জন্য খুলনায় ছিলাম। ওখানে সাদা বলের জন্য গিয়েছিলাম। তাই সাদা বলের অনুশীলনটাই করে এসেছি। গতকাল রাতে কল আসে- জাতীয় দলে যোগ দিতে হবে। শুনে খুব খুশি হয়েছি। প্রথমে যাওয়ার কথা ছিল, যাওয়া হয়নি, মাঝখানে যাচ্ছি।’


বিবার্তা/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com