লিটনের সিরিজ শেষ, অনিশ্চিত এশিয়া কাপেও
প্রকাশ : ০৫ আগস্ট ২০২২, ২২:১৯
লিটনের সিরিজ শেষ, অনিশ্চিত এশিয়া কাপেও
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

চোট নিয়ে জিম্বাবুয়ের বিপক্ষে চলমান ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেলেন লিটন দাস। জিম্বাবুয়ের বিপক্ষে ম্যাচ পরবর্তী পুরস্কার বিতরণীতে এই তথ্য দিয়েছেন অধিনায়ক তামিম ইকবাল। পেশির টান নিয়ে মাঠের বাইরে চলে যাওয়া লিটনের এশিয়া কাপ খেলাও এখন শঙ্কার মুখে। ২৭ আগস্ট থেকে সংযুক্ত আরব আমিরাতে মাঠে গড়াবে এবারের এশিয়া কাপ।


শুক্রবার (৫ আগস্ট) জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডেতে চোট নিয়ে রিটায়ার্ড হার্ট হয়ে মাঠ ছেড়েছিলেন লিটন। সিকান্দার রাজার করা ইনিংসের ৩৪তম ওভারের প্রথম বল ১ রানের জন্য ঠেলে দিয়েই মাটিতে বসে পড়েন তিনি। ধারণা করা হচ্ছে, পেশিতে টানের ফলেই চোট পেয়েছেন। শতক থেকে ১৯ রান দূরে থাকা লিটন ৮৯ বল থেকে ৯ চার এবং ১ ছয়ে ৮১ রান করে স্ট্রেচারে করে মাঠ ত্যাগ করেছেন।


এদিকে, লিটনের দুর্ভাগ্যের দিনে হতাশা সঙ্গী হয়েছে বাংলাদেশেরও। টি-টোয়েন্টি সিরিজে ভরাডুবির পর ওয়ানডে সিরিজেও জিম্বাবুয়ের বিপক্ষে হার দিয়ে শুরু হয়েছে সফরকারীদের। টস হেরে আগে ব্যাট করে ৩০৪ রানের বড় লক্ষ্য ছুঁড়ে হতশ্রী বোলিং এবং ফিল্ডিংয়ের মাশুল গুনে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে ৬ উইকেটে হারতে হয়েছে তামিম ইকবালদের।


৭ ও ১০ আগস্ট জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের বাকি দুটি ওয়ানডে খেলবে বাংলাদেশ।


বিবার্তা/জেএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com